• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মণীশ হত্যার রেশ কাটতে না কাটতেই ফের বিজেপি নেতা খুন রাজ্যে, নিশানায় ফের শাসকদল

এখনও ঠান্ডা হয়নি ব্যারাকপুর, টিটাগড় তার মধ্যেই কোপ পড়ল উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে। খুন হলেন বিজেপি নেতা। গুলি করে নেতাকে খুন করা হয়েছে। কৃষি আইনের সমর্থনে এবং আম্ফান দুর্নীতির প্রতিবাদে পথসভা করার কথাছিল তাঁর। তাঁর আগেই নৃশংসভাবে খুন হতে হয় বিজেপির বুথ সহ সভাপতি রবীন্দ্রনাথ মণ্ডল।

বিজেপি নেতা খুন

বিজেপি নেতা খুন

উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে খুন হলেন বিজেপির বুথ সহসভাপতি রবীন্দ্রনাথ মণ্ডল। মণীশ হত্যাকাণ্ডের এক মাসের মধ্যে দ্বিতীয় খুন এটি। গত ১৩ অক্টোবর তাঁতে নৃশংসভাবে প্রকাশ্যে গুলি করে দুষ্কৃতিরা। আশঙ্কা জনক অবস্থায় প্রথমে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েিছল তাঁকে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় এসএসকেএম হাসপাতালে রেফার করা হয়। গতকাল রাতে তিনি মারা যান।

বিজেপিকে আক্রমণ

বিজেপিকে আক্রমণ

হিঙ্গলগঞ্জের বুথ সভাপতি ছিলেন তিনি। এলাকায় কৃষিবিলের সমর্থনে প্রচার চালাচ্ছিলেন। এই নিয়ে সভা করারও কথা ছিল তাঁর কিন্তু তাঁর আগেই প্রকাশ্যে দুষ্কৃতিরা তাঁকে গুলি করে এবং তাঁর সঙ্গে থাকা বিজেপি কর্মীদের লোহার রড, বাঁশ গিয়ে বেধড়ক মারধর করে। ঘটনায় জখম হয়েছেন ৫ বিজেপি সমর্থক। আহতদের বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাঠগড়ায় তৃণমূল

কাঠগড়ায় তৃণমূল

হিঙ্গলগঞ্জে তৃণমূল নেতা খুনের ঘটনাতেও শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ করেছে বিজেপি। মণীশ শুক্লা হত্যাকাণ্ডের পরেই দ্বিতীয়বার এভাবে গুলি করে খুন করা হল বিজেপি নেতাকে। এই নিয়ে সরর হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। অভিযুক্তদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

মণীশ কাণ্ডে নিয়ে সরব

মণীশ কাণ্ডে নিয়ে সরব

একুশের ভোটের আগে বিজেপি নেতাকর্মীদের টার্গেট করছে তৃণমূল কংগ্রেস। সেকারণেই মণীশ শুক্লাকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিেজপি নেতারা। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের ডানহাত ছিলেন মণীশ। সেকারণেই তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ বিজেপির।

উত্তর ২৪ পরগনা : পুজো নিয়ে হাইকোর্টের বিরুদ্ধে কথা বলা উচিত নয় : মুকুল রায়

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

চিনের ধমক, নাকি ব্যবসায়িক প্রতিশ্রুতি! কোন শর্তে পাকিস্তানে ফিরল টিকটক?

English summary
BJP leader murder in North 24 Parganas in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X