• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে গণতন্ত্র নিয়ে প্রশ্ন দিলীপ ঘোষের, স্মরণ করিয়ে দিলেন মমতার প্রতিশ্রুতির কথা

পশ্চিমবঙ্গে গণতন্ত্র নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন পশ্চিমবঙ্গে গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে। পশ্চিমবঙ্গে বাম জমানার অবসানের সময় যে প্রতিশ্রুতি বিরোধী নেত্রী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায় দিয়েছিলেন তা তিনি মানছেন না বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

কলকাতায় অমিত শাহের নতুন স্লোগান

কলকাতায় অমিত শাহের নতুন স্লোগান

সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষ বলেছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতায় এসে বিজেপির নতুন প্রচার শুরু করেছিলেন, যার স্লোগান ছিল 'আর নয় অন্যায়'। যা নিয়ে রাজ্যব্যাপী প্রচার শুরু করেছে বিজেপি। ১ মার্চ শহিদ মিনারে সভা করেছিলেন অমিত শাহ। সেখানে তিনি বলেছিলেন, বিজেপি সোনার বাংলা গড়তে চায়।

 রাজ্যে গণতন্ত্র ধ্বংস, অভিযোগ দিলীপের

রাজ্যে গণতন্ত্র ধ্বংস, অভিযোগ দিলীপের

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ, রাজ্যে গণতন্ত্রকে ধ্বংস করা হচ্ছে। মানুষের জীবনধারনও কঠিন হয়ে উঠছে বলে অভিযোগ করেছেন তিনি। মহিলাদের শ্লীলতাহানির অভিযোগের পাশাপাশি সর্বত্র দুর্নীতির অভিযোগ করেছেন তিনি।

 সাধারণ মানুষকে পাশে নিয়ে লড়াই

সাধারণ মানুষকে পাশে নিয়ে লড়াই

দিলীপ ঘোষ আরও জানিয়েছেন ১৫ মার্চ থেকে রাজ্যের সাধারণ মানুষকে পাশে নিয়ে পরিবর্তনের লড়াই শুরু করা হচ্ছে। বিজেপির প্রচারকে মানুষের দরজায় দরজায় পৌঁছে দেওয়া হবে। সরকারকে চার্জশিট দেওয়ার জন্য ১৫ টি বিষয়কে নির্দিষ্ট করে দেওয়া হয়েছে।

 প্রতিশ্রুতি মানছেন না মমতা

প্রতিশ্রুতি মানছেন না মমতা

দিলীপ ঘোষ বলেছেন, রাজ্যে বাম শাসনের অবসানে মুখ্যমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছিলেন গণতন্ত্র ফেরানোর। কিন্তু তা তিনি মানছেন না, অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

মিশন একুশে মমতার স্বপ্নপূরণে ভরসা তাঁরাই, তাই 'জলযোগ’ অভিযানে নামছে তৃণমূল

English summary
BJP leader Dilip Ghosh questions Democracy in West Bengal. After left rule of 34 years, Mamata promised to bring back democracy and came to power.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X