• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির যোগাযোগ শুধু স্মারকলিপির মাধ্যমে! করোনা-আতঙ্কে বাতিল যাবতীয় কর্মসূচি

করোনা আতঙ্কের মাঝে কোনওরকম জনসভা করবে না বিজেপি। রাজ্যে রাজ্যে এমনই নির্দেশিকা পাঠালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বিজেপি সিদ্ধান্ত নিয়েছে, আগামী একমাস কোনও জনসভা করবে না বিজেপি। নেওয়া হবে না কোনও প্রতিবাদ কর্মসূচি। কারও সঙ্গে যোগাযোগ করতে হলে স্মারকলিপির মাধ্যমেই করা হবে।

১৫ এপ্রিল পর্যন্ত প্রতিটি রাজ্যে কর্মসূচি বাতিল

১৫ এপ্রিল পর্যন্ত প্রতিটি রাজ্যে কর্মসূচি বাতিল

বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী একমাস কোনও জনসভা করবে না তারা। কোনও প্রতিবাদ কর্মসূচিও করবে না। ১৫ এপ্রিল পর্যন্ত প্রতিটি রাজ্যে কর্মসূচি বাতিল করা হচ্ছে। গেরুয়া শিবির ঘোষণা করেছে প্রকাশ্য সমাবেশ তো বটেই, বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগও করবে না বিজেপি, সেমিনারও করা হবে না বলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে।

করোনা আতঙ্কের জের

করোনা আতঙ্কের জের

করোনা গোটা বিশ্বজুড়ে ত্রাসের সঞ্চার করেছে। চিনের উহানা থেকে শুরু করে ভারতেরও রক্ষা নেই। এখনও পর্যন্ত ১৭০ জন আক্রান্তের খবর মিলেছে। মৃত্যু হয়েছে ৩ জনের। বাংলাতেও এক আক্রান্তর খোঁজ মিলেছে। বিলেত ফেরত যুবককে নিয়ে এখন তটস্থ গোটা বাংলা। সবথেকে বেশি আক্রান্তের খবর মিলেছে মহারাষ্ট্রে।

করোনার প্রভাব মিটলে আবার প্রচার

করোনার প্রভাব মিটলে আবার প্রচার

এরই মধ্যে বিজেপি রাজ্যে রাজ্যে প্রচার বন্ধ রাখার নির্দেশ দিল। করোনা আতঙ্ক মিটে গেলে আবার প্রচার শুরু হবে বলে জানিয়েছে গেরুয়া শিবির। সবার আগে মানুষের সতর্কতা। তাই বিজেপিও সতর্ক হয়ে নিজেদের গুটিয়ে নেওয়ার কথা জানাল আপাতত। ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকছে প্রচার। তারপর ফের শুরুর বার্তা দেওয়া হবে।

করোনা নিয়ে রাজ্যের প্রস্তুতির অভাব, উদ্বিগ্ন সিপিএম রাজ্য সম্পাদক

English summary
BJP decides to cancel all workshop till to 15th April due to Corona-Panic. BJP president JP Nadda orders this in every states
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X