• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহামারী আইন লঙ্ঘন, তদন্তের জন্য জলে হোলির রং ব্যবহার, তেজস্বীর অভিযোগ খণ্ডন মুখ্যসচিবের

তেজস্বীর নীল রং নিয়ে অভিযোগ খণ্ডন করলেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। রাজ্য পুলিসের ডিজিপিকে পাশে নিয়ে বসে সাংবাদিক বৈঠক করে মুখ্য সচিব দাবি করেছেন, কোনও রায়াসনিক নয় হোলির রং মেশানো হয়েছে । তদন্তের স্বার্থেই নীল রং ব্যবহার করা হয়েছিল জলে। আর বিজেপি মহামারী আইন লঙ্ঘন করে নবান্ন অভিযান করেছে বলে পাল্টা অভিযোগ করেছেন মুখ্যসচিব।

তদন্তের স্বার্থে রং

তদন্তের স্বার্থে রং

জলে নীল রং মিশিয়ে জলকামানে ব্যবহার করা হয়েছে। হোলীর নীল রং মেশানো হয়েছে। কোনও কেমিক্যাল তাতে ছিল না। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে এমনই দাবি করেছেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। তদন্তের স্বার্থেই নীল রং ব্যবহার করা হয়েছিল বলে দাবি করেছেন তিনি।

তেজস্বীর অভিযোগ

তেজস্বীর অভিযোগ

বৃহস্পতিবার তেজস্বী সূর্য অভিযোগ করেছেন নজিরবিহীন ভাবে পুলিস কেমিক্যাল মিশিয়ে জলকামানে ব্যবহার করেছে। তাতে বিজেপি কর্মীরা অসুস্থ হয়ে পড়েছেন। তাঁদের শ্বাসকষ্ট হচ্ছে। বমি করে ফেলছে। গায়ে চুলকানি হচ্ছে বলে অভিযোগ করেছেন তেজস্বী। এর জন্য পুলিসের বিরুদ্ধে রাজ্য সরকারের কাছে তদন্ত করার দাবি জানিয়েছিলেন তিনি।

মহামারী আইন লঙ্ঘন

মহামারী আইন লঙ্ঘন

এদিন মুখ্যসচিব অভিযোগ করেছেন বিজেপি যে মিছিলেন আবেদন করেছিল তাতে অনুমতি দিয়েছিল পুলিস। কিন্তু মহামারী আইন লঙ্ঘন করেছে তারা। ২৫০০০ লোক নিয়ে নবান্ন অভিযান চালেয়েছে বিজেপি। আগ্নেয়াস্ত্র নিয়ে আসা হয়েছিল মিছিলে। একাধিক পুলিসকর্মী আহত হয়েছেন। তারপরেও সংযম দেখিয়েছে পুলিস। অনেক অপ্রীতিকর ঘটনা এড়ানো গিয়েছে বলে দাবি করেছেন মুখ্যসচিব।

ভবানী ভবনে মমতা

ভবানী ভবনে মমতা

এদিন বিজেপির নবান্ন অভিযানের মাঝেই ঝাড়গ্রাম থেকে ফিরে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন েথকে পরিস্থিতির বিবরণ নিয়ে সোজা ভবানী ভবনে যান তিনি। সেখানে ডিজিপির সঙ্গে বৈঠক করেন। বিজেপির আন্দোলন নিয়ে যে খবরাখবর নেন তিনি। এদিকে বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে ভয় পেয়ে নাবান্ন বন্ধ করে দিয়েছেন মমতা।

লাদাখ সংঘাতের আবহে উত্তরপূর্বের উগ্রপন্থীগোষ্ঠীর কোন গোপন ছক! মায়ানমার সীমান্তে কী ঘটছে

English summary
Bengal Chief secretary claimed not Chemical colour used for identification
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X