• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দল থাকলেই সবাই থাকবে! টাকার ছোঁয়া রুখতে, কর্মীদের জন্য মিঠে, কড়া দাওয়াই অনুব্রতের

  • |
Google Oneindia Bengali News

গোষ্ঠীদ্বন্দ্ব মেটাতে দলের নেতাদের একমাস সময় দিলেন অনুব্রত মণ্ডল। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, কথা না মানতে এরপর সরিয়ে দেওয়া হবে। দ্বন্দ্ব মিটিয়ে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি। শুধু রবিবারেই নয়, এর আগে ভাতারের সাংগঠনিক সভায় অনুব্রত মণ্ডল বলেছিলেন ২০২১-এর নির্বাচন হেভি টাফ।

একদিন বাদ রেখে ফের পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধি! একনজরে কোন শহরে কতএকদিন বাদ রেখে ফের পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধি! একনজরে কোন শহরে কত

দলের নেতা, কর্মীদের হুঁশিয়ারি

দলের নেতা, কর্মীদের হুঁশিয়ারি

দলে দ্বন্দ্ব মেটাতে নেতা, কর্মীদের একমাস সময় দিলেন অনুব্রত মণ্ডল। সঙ্গে বলেছেন কথা না মানতে সরিয়ে দেওয়া হবে। তিনি বলেছেন, ঝগড়া, দ্বন্দ্ব মিটিয়ে একসঙ্গে কাজ করতে হবে।

একুশের ভোট ভয়ঙ্কর

একুশের ভোট ভয়ঙ্কর

ভাতারের সাংগঠিক সভায় অনুব্রত মণ্ডল বলেছিলেন, হেভিটাফ ২০২১-এর নির্বাচন। রবিবার দুবরাজপুরের সভায় অনুব্রত মণ্ডল বলেন, একুশের ভোট ভয়ঙ্কর। বিজেপি হিন্দু, মুসলিম বিভেদ করে রাজনীতি করছে।

ভুল পদক্ষেপ করবেন না

ভুল পদক্ষেপ করবেন না

ভাতারের সাংগঠনিক সভায় অনুব্রত মণ্ডলকে বলতে শোনা গিয়েছিল, দয়া করে কেউ ভুল কাজ করবেন না। যদিও কোনও ভুল হয়ে থাকে, কেউ যদি মেটাতে না পারেন, তাহলে তা যেন তাঁর কাছে নিয়ে যাওয়া হয়। তিনিই মিটিয়ে দেবেন। দুবরাজপুরের সভায় অনুব্রত মণ্ডলকে বলতে শোনা যায়, মানু।ষের বাড়ি বাড়ি গিয়ে বোঝাতে হবে, কেউ ভুল পদক্ষেপ করবেন না।

মানুষের কাছে টাকা না চাইতে অনুরোধ

মানুষের কাছে টাকা না চাইতে অনুরোধ

অনুব্রত মণ্ডল দলের কর্মীদের হুঁশিয়ারি দিয়ে বলেছেন, মানুষের কাছে কেউ টাকা চাইবেন না। তিনি বলেন, ৫ জনের কাছ থেকে টাকা নিয়ে ১০০ জনের ক্ষতি করা হচ্ছে। তিনি বলেন, মানুষের কাছে টাকা চাইলে সে মুখ ফিরিয়ে নেবে। ভোট দেবে না। তিনি সতর্ক করে দিয়ে বলেন, দল থাকলেই সবাই থাকবে।

English summary
Anubrata Mondal say if party exists then all will exist
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X