• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুথ ভিত্তিক সভায় 'অন্য' অনুব্রত! 'সত্যি' তুলে ধরে নেতা পেলেন প্রশংসা

  • |

এবার আর তিরস্কার নয়। নিজের এলাকার সত্যি কথা তুলে ধরে অনুব্রত মণ্ডলের কাছ থেকে প্রশংসা পেলেন নেতা। দুবরাজপুরের ঘটনা। সেখানেই বুথ ভিত্তিক কর্মিসভায় হাজির ছিলেন অনুব্রত মণ্ডল।

বিজেপিতে পদ পেয়ে খুশি! কীভাবে কাজ, স্পষ্ট করলেন শোভন বান্ধবী বৈশাখী

দুবরাজপুরে বুথ ভিত্তিক সভা

দুবরাজপুরে বুথ ভিত্তিক সভা

দুবরাজপুরের রবীন্দ্রসদনে বুথ ভিত্তিক সভা করলেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। চিনপাই, যশপুর, গোহালিপাড়া পঞ্চায়েত ধরে ব্লকের দলের অবস্থা পর্যালোচনা করেন অনুব্রত মণ্ডল।

দলের অবস্থা ব্যাখ্যা বুথ সভাপতির

দলের অবস্থা ব্যাখ্যা বুথ সভাপতির

২০১৯-এর লোকসভা নির্বাচনে গোহালিপাড়ার ২৫৫ নম্বর বুথে পিছিয়ে ছিল তৃণমূল কংগ্রেস। অনুব্রত মণ্ডল এর কারণ জিজ্ঞাসা করেন। সেই সময় বুথ সভাপতি সপ্তম মণ্ডল বলেন, এলাকায় দলের গোষ্ঠীদ্বন্দ্ব থাকলেও কেউ মেটানোর চেষ্টা করেননি। বর্ষায় ত্রিপল চেয়েও মানুষ তা পায়নি। এলাকার সমস্যায় কোনও নেতাকে পাশে দাঁড়াতে দেখা যায়নি। এত সমালোচনা চললেও, ক্ষিপ্ত হননি অনুব্রত। বরং দলের প্রকৃত অবস্থান জানতে পেরে তিনি খুশিই হয়েছেন। পাশাপাশি সমস্যা মেটানোর আশ্বাস তিনি দিয়েছেন।

বুথ ভিত্তিক সভায় বুথ সভাপতিকে তিরস্কার

বুথ ভিত্তিক সভায় বুথ সভাপতিকে তিরস্কার

এমাসের শুরুতে বুথ ভিত্তিক সভার আয়োজন করা হয়েছিল সিউড়ির উত্তর পুরন্দরপুরে। আলোচনা চলছিল অতীত ও সম্ভাব্য ভবিষ্যত নিয়ে। সেখানেই অনুব্রত মণ্ডল তৃণমূলেরই এক বুথ সভাপতির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। বুথ সভাপতি জানান, তিনি এলাকায় ১৯৯৮ সাল থেকে তৃণমূল করছেন। ওই নেতা উল্লেথ করেন গত লোকসভা নির্বাচনে তাঁর এলাকায় ২ বুথে লিড পেয়েছে বিজেপি। মানুষের দাবি না পূরণ করলে এবারও হারবেন তারা। জানিয়ে দেন ওই নেতা। মুহুর্তেই তিরস্কার করে ওই নেতাকে পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তের কথা জানান অনুব্রত।

কিছুক্ষণেই সিদ্ধান্ত বদল

কিছুক্ষণেই সিদ্ধান্ত বদল

পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণার পরেই সভাঘর থেকে বেরিয়ে যান ওই নেতা। পিছনে বেরোতে থাকেন অনুগামী প্রায় ১০০ জন। সেই সময় জেলাপরিষদের মেন্টর অভিজিৎ সিংহ হস্তক্ষেপ করেন। পরে ওই নেতাকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত ফেরানো হয়।

English summary
Anubrata Mondal is happy over reaction of booth president in Bibhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X