• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শনিবার চাষীদের তালিকা দিলে সোমবার টাকা! মমতাকে চ্যালেঞ্জ জানালেন অমিত শাহ

একাধিক কেন্দ্রীয় প্রকল্প থেকে রাজ্যের মানুষকে বঞ্চিত করে রেখেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। পশ্চিমবঙ্গের জন্য নিজের প্রথম ভার্চুয়াল সভায় এমনটাই অভিযোগ করেছেন অমিত শাহ। এপ্রসঙ্গে যেসব প্রকল্পের কথা তিনি উল্লেখ করেছেন, তার মধ্যে রয়েছে কৃষকদের সাহায্য করতে প্রকল্প।

পিএম কিষাণ প্রকল্পের উল্লেখ

পিএম কিষাণ প্রকল্পের উল্লেখ

এদিনের সভা থেকে অমিত শাহ পিএম কিষাণ প্রকল্পের কথা উল্লেখ করেছেন, যা পশ্চিমবঙ্গে সরকার রাজ্যে চালু হতে দেয়নি। এই প্রকল্প চালু হলে, রাজ্যের ৬৮ হাজার কৃষক বছরে ৬ হাজার টাকা করে পেতে পারতেন।

অমিত শাহের চ্যালেঞ্জ

অমিত শাহের চ্যালেঞ্জ

বিষয়টি নিয়ে অমিত শাহ মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করে বলে, যদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার বাংলার চাষীদের তালিকা দেন, তাহলে সোমবার কৃষকদের অ্যাকাউন্টে টাকা তলে যাবে।

আয়ুষ্মান ভারত প্রকল্প নিয়ে কটাক্ষ

আয়ুষ্মান ভারত প্রকল্প নিয়ে কটাক্ষ

অমিত শাহ বলেন, পশ্চিমবঙ্গে আয়ুষ্মান ভারত প্রকল্প চালু হবেই। রাজ্যে সামনের নির্বাচনে বিজেপি জিতবে। তারপর বিজেপির মুখ্যমন্ত্রী শপথ নেওয়ার এক মিনিটের মধ্যেই রাজ্যের মানুষ আয়ুষ্মান ভারত প্রকল্পের সুবিধা পেতে শুরু করবেন, মন্তব্য করেছেন অমিত শাহ।

 মোদী সরকারের সাফল্যের বর্ণনা

মোদী সরকারের সাফল্যের বর্ণনা

গত ছয় বছরে মোদী সরকারের সাফল্যের বর্ণনা দিতে গিয়ে অমিত শাহ প্রথমেই জনধন প্রকল্পের কথা উল্লেখ করেন। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে এই ধরনের ৫১ কোটি অ্যাকাউন্টে টাকা পৌঁছে দেওয়া হয়েছে। পাশাপাশি তিনি আয়ুষ্মাণ ভারত প্রকল্প, কৃষকদের জন্য প্রকল্পের কথা উল্লেখ করেন। এছাড়াও তিনি তিন তালাক, ৩৭০ ধারা বিলোপ, সিএএ-র কথাও বিশেষভাবে উল্লেখ করেন। তারা তালিকায় ছিল পুলওয়ামায় জঙ্গি হামলার পরে আকাশপথে ভারতের পাল্টা হামলার কথা।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

২০২১ এর নির্বাচনে পর ভোটাররাই আপনাকে রাজনৈতিক শরণার্থী বানিয়ে ছাড়বে, মমতাকে হুঁশিয়ারি অমিত শাহ

English summary
Amit Shah says, Mamata Banerjee please give the list of farmers on saturday, money will get on Monday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X