• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারা দেশের ৩০৩ আসনের থেকে বাংলার ১৮ আসন গুরুত্বপূর্ণ! মমতাকে নিশানা অমিত শাহের

পশ্চিমবঙ্গের জন্য তাঁর প্রথম ভার্চুয়াল সভা। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, ২০১৯-এর নির্বাচনে সারা দেশের ৩০৩ আসনের থেকে পশ্চিমবঙ্গে থেকে বিজেপির ১৮ আসন জয় অধিক গুরুত্বপূর্ণ। তিনি অভিযোগ করেন, পশ্চিমবঙ্গ এমন একটি রাজ্য যেখানে বেঁচে থাকতে গেলে রাজনৈতিক সংঘর্ষে জড়িয়ে পড়ে সাধারণ মানুষ।

১০০-র বেশি বিজেপি সমর্থককে হত্যা

১০০-র বেশি বিজেপি সমর্থককে হত্যা

অমিত শাহ এদিন অভিযোগ করেন, ২০১৪-র পর থেকে পশ্চিমবঙ্গে রাজনৈতিক সংঘর্ষে কমপক্ষে ১০০-র বেশি বিজেপি সমর্থকের প্রাণ গিয়েছে। যেসব কর্মী, সমর্থকের প্রাণ গিয়েছে রাজনৈতিক সংধর্ষে তাঁদের প্রতি শ্রদ্ধা জানান অমিত শাহ। পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অমিত শাহ বলেন, বিজেপির সেই সব কর্মী সমর্থকরা সোনার বাংলার জন্য প্রাণ দিয়েছেন।

মোদীজির জন্য সমর্থন চাই

মোদীজির জন্য সমর্থন চাই

অমিত শাহ এদিন বাংলার জনগণের উদ্দেশে বলেন, মোদীজির জন্য সমর্থন চাই। লোকসভা নির্বাচনেও সাধারণ মানুষ বিজেপিকে সমর্থন জানিয়েছিল বলে মন্তব্য করেছেন তিনি। সাধারণ মানুষের উদ্দেশে অমিত শাহ বলেন, বিজেপি এখানে রাজনৈতিক যুদ্ধের জন্য নয়, দলকে শক্তিশালী করার পাশাপাশি বাংলার সংস্কৃতিকেও তারা শক্তিশালী করতে চান।

মমতাকে নিশানা

মমতাকে নিশানা

আয়ুষ্মান ভারত, পিএম কিষান প্রকল্প-সহ বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা রাজ্যের মানুষের কাছে পৌঁছতে বাধা দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেননা এই প্রকল্পগুলিকে বাংলায় চালু হওয়ার সুযোগই দেননি তিনি।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

সোনার বাংলা মমতাই গড়বেন! অমিত শাহকে কড়া জবাব তৃণমূলের

English summary
Amit Shah says, 18 seats that BJP won in Bengal were far more important than the total 303 it won across country.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X