• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিবর্তন থেকে পরিবর্ত! মমতার আশা পূর্ণ হবে, বললেন অমিত শাহ

পশ্চিমবঙ্গে পরবর্তী সরকার বিজেপির। ২০২১-এর বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসবে বিজেপি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

তৃণমূলের শাসনেই কাঁচা বাড়ির তালিকা বিজেপির! আবাস যোজনায় কীভাবে দুর্নীতি, তথ্য দিয়ে বিস্ফোরক দিলীপ

 মমতার আশা পূর্ণ হবে

মমতার আশা পূর্ণ হবে

অমিত শাহ বলেছেন, যদি মমতা বন্দ্যোপাধ্যায় ইচ্ছা প্রকাশ করেন, পশ্চিমবঙ্গে বিজেপি সরকার চালাবে, তাহলে তিনি তাঁর ইচ্ছা পূরণ করবেন বলে জানিয়েছেন তিনি।

রাজ্যের মানুষ পরিবর্ত চায়

রাজ্যের মানুষ পরিবর্ত চায়

বিজেপির প্রাক্তন সভাপতি দাবি করেন রাজ্যের মানুষ পরিবর্ত চায়। তাই বিজেপি পূর্ণ সংখ্যাগরিষ্ঠতায় পরবর্তী সরকার গঠন করবে বলে জানিয়েছেন অমিত শাহ।

মমতার অভিযোগ

মমতার অভিযোগ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ ছিল, কেন্দ্রের অপরিকল্পিত লকডাউনের ফলে সমস্যায় পড়েছেন পরিযায়ীরা। মমতা বন্দ্যোপাধ্যায় এব্যাপারে অমিত শাহের সঙ্গে তাঁর কথোপকথনের কথা উল্লেখ করেছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি অমিত শাহকে বলেছিলেন, যদি মনে হয় রাজ্য করোনা পরিস্থিতির মোকাবিলা করতে পারছে না, তাহলে কেন্দ্র কেন দায়িত্ব নিচ্ছে না। সময়টা রাজনীতির নয় বলেও মন্তব্য করেছিলেন তিনি। পরিযায়ী শ্রমিকদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের জন্য কোথায় রাখা হবে, প্রশ্ন করেছিলেন তিনি। রাজ্যে যদি করোনার সংক্রমণ বাড়ে, তাহলে তার দায় কে নেবে, সেই প্রশ্নও তুলেছিলেন তিনি। মুখ্যমন্ত্রী আরও বলেছিলেন কোভিডের পাশাপাশি আম্ফানের জেরে বাংলা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে।

পাল্টা প্রতিক্রিয়া অমিত শাহের

পাল্টা প্রতিক্রিয়া অমিত শাহের

মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে পাল্টা প্রতিক্রিয়া দিয়েছিলেন অমিত শাহ। তিনি বলেছিলেন, তিনি সাংসদ হওয়ায় বাংলা চালাতে পারবেন না। কিন্তু তিনি বলতে চান যে মমতা বন্দ্যোপাধ্যায়ের ইচ্ছা পূরণ হবে। রাজ্যে বিজেপি পূর্ণ সংখ্যা গরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করবে বলেও দাবি করেন অমিত শাহ।

আগেও একই দাবি করেছিলেন অমিত শাহ

আগেও একই দাবি করেছিলেন অমিত শাহ

এর আগে গত অক্টোবরেও একই দাবি করেছিলেন অমিত শাহ। সেই সময় তিনি বলেছিলেন বিজেপি ২০২১-এর বিধানসভা নির্বাচনে দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসবে।

ধন্ধ কেটেছে সাধারণ মানুষের

ধন্ধ কেটেছে সাধারণ মানুষের

অমিত শাহ বলেন, আগে রাজ্যের মানুষের ধন্দ ছিল বিজেপি জিততে পারবে কিনা। যে সময় তিনি বলেছিলেন বিজেপি রাজ্যে ২০ আসনে জিতবে, সেই সময়ও ধন্ধ তৈরি হয়েছিল। এরপর বিজেপি রাজ্য থেকে ১৮ টি আসনে জয়ী হয়েছে। আর তিনটি আসনে ৫-৭ হাজার ভোটে হেরেছে।

ভয়ঙ্কর বিপদে রাজ্য, ত্রাণ কাজ দুর্বল মত সুজনের

English summary
Amit Shah claims BJP is going to form next govt in West Bengal in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X