• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩ দফায় ৬৩-৬৮টি আসন জিতবে বিজেপি, মমতাকে পাল্টা চ্যালেঞ্জ দিলে ভোটের অঙ্ক বুঝিয়ে দিলেন অমিত শাহ

৩ দফার ভোটে ৬৩-৬৮টি আসন পাবে বিজেপি। বাংলায় বিজেপিই সরকার গড়বে। ডোমজুরের সভা থেকে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অমিত শাহ। তিনি দাবি করেছেন ২০০-র বেশি আসনে জিতবে বিজেপি। ডোমজুরে রাজীব বন্দ্যোপাধ্যায়ই জিতবেন। বুধবার একই সঙ্গে সিঙ্গুর এবং ডোমজুরে রোড শো করেন অমিত শাহ। প্রসঙ্গত উল্লেখ্য কোচবিহারের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন তিন দফার ভোটে ৯০ আসনই জিতবে তৃণমূল কংগ্রেস।

অমিত শাহের বার্তা

অমিত শাহের বার্তা

অমিত শাহ ডোমজুরে রোড শো করতে গিয়ে দাবি করেছেন তিন দফার ভোটে ৯১টি আসনের মধ্যে ৬৩ থেকে ৬৮টি আসনে জিতবে বিজেপি। ২০০ আসনই পাবে বাংলায় গেরুয়া শিবির। এবং বাংলা বিজেপিই সরকার গড়বে বলে দাবি করেছেন তিনি। কার্যত মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অমিত শাহ। বুধবার সকালে প্রথমে সিঙ্গুরে রোড শো করেন অমিত শাহ। তারপরে ডোমজুরে রাজীবের সমর্থনে রোড করেন তিনি।

মমতার জয়ের বার্তা

মমতার জয়ের বার্তা

কোচবিহারের সভা থেকে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন তিন দফার ভোটে ৯০টিতেই জিতব আমরা। বিজেপি ধারের কাছে নেই। কেন্দ্রীয় বাহিনী দিয়ে মহিলাদের ভোট দিতে যেতে বাধা দেওয়া হচ্ছে। মহিলারা এবার সিআরপিএফকে ঘেরাও করে ভোট দিতে যান। বার্তা দিয়েছেন মমতা একই সঙ্গে তিনি অভিযোগ করেছেন অমিত শাহের নির্দেশেই কেন্দ্রীয় বাহিনী কাজ করছে।

নজরে সিঙ্গুর

নজরে সিঙ্গুর

আজ সিঙ্গুরে রোড শো করেছেন অমিত শাহ। নন্দীগ্রামের পর সিঙ্গুরকে টার্গেট করে এগোচ্ছে বিজেপি। সিঙ্গুরের রোড শো থেকে অমিত শাহ দাবি করেছেন এবার সিঙ্গুরে শিল্প হবে। কর্মসংস্থান পাবেন সিঙ্গুরের কৃষকরা। মমতা বন্দ্যোপাধ্যায় সিঙ্গুরের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে বলে অভিযোগ করেছেন অমিত শাহ। ডোমজুর এবার প্রেস্টিজ ইস্যু রাজীবের। তাই শুভেন্দুর পর রাজীবকে জেতাতে মরিয়া বিজেপি। ময়দানে নেমেছেন অমিত শাহ নিজেই।

প্রচারে সরগরম রাজ্য

প্রচারে সরগরম রাজ্য

চতুর্থ দফার ভোটের আগে প্রচারে সরগরম রাজ্য। একদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ষ অন্য দিকে অমিত শাহ। আবার উত্তরবঙ্গে প্রচার সেরে গিয়েছেন যোগী আদিত্যনাথ। এদিকে আবার মিঠুন, জয়া বচ্চন তাঁরাও ঝাঁপিয়ে পড়ে নিজ নিজ দলের প্রার্থীদের জন্য প্রচার শুরু করে িদয়েছেন।

ন্যানো ভুলে যান, ক্ষমতায় আসলেই সিঙ্গুরে বড় শিল্প তৈরির আশ্বাস শাহের

মমতা বন্দ্যোপাধ্যায়।
Know all about
মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
Amit Shah claim BJP will win 63-68 seats in 3 phase poll
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X