• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিন জেলার দায়িত্ব নিয়ে রাজ্যে বিজেপির ত্রিপুরা জয়ের কাণ্ডারী! টার্গেট উল্লেখ করে মোদী, শাহের স্তুতি

  • |

রাজ্যে এসেছেন বিজেপির অন্যতম ভোট ম্যানেজার বলে পরিচিত সুনীল দেওধর (sunil deodhar)। কলকাতায় এসেই তিনি বিজেপি(bjp)-র টার্গেটও জানিয়ে দিয়েছেন। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে তাঁকে রাজ্যের (west bengal) তিনটি জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। মারাঠী হলেও, বাংলা ভাষাও আয়ত্তে রয়েছেন তাঁর।

প্রশান্ত কিশোরের সঙ্গে লড়াই 'নতুন' অমিতের! বাংলায় পা দিয়েই টার্গেট জানিয়ে পিসির সরকারকে নিশানা

গত লোকসভা নির্বাচনের আগেও এসেছিলেন বাংলায়

গত লোকসভা নির্বাচনের আগেও এসেছিলেন বাংলায়

গত লোকসভা নির্বাচনের আগে সুনীল দেওধরকে এরাজ্যের দায়িত্ব দিয়েছিল বিজেপি। তৎকালীন বিজেপি সভাপতি অমিত শাহ বলেছিলেন, এবার তাঁকে বাংলায় দরকার। সেই সময় সংগঠনের দেখভাল করা ছাড়াও কয়েকটি কেন্দ্রের প্রচারেও তিনি অংশ নিয়েছিলেন সেই সময়। কলকাতা উত্তর, কলকাতা দক্ষিণ, যাদবপুর, দমদম কেন্দ্রের দেখভালের দায়িত্ব তাঁকে দেওয়া হলেও, কোনও আসনই বিজেপি পায়নি।

গুজরাত ও বারাণসীতে প্রচার সামলেছেন

গুজরাত ও বারাণসীতে প্রচার সামলেছেন

২০১৩ সালে গুজরাতের ভোটে তিনি প্রচারের দায়িত্ব সামলেছেন। সেই সময়ই তিনি মোদী অমিত শাহদের নজরে পড়ে যান। এরপরে ২০১৪ সালে বারাণসীতে মোদীর নির্বাচনী কেন্দ্রে মূল প্রচারকের দায়িত্বে ছিলেন তিনি।

ত্রিপুরায় বিজেপিকে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা

ত্রিপুরায় বিজেপিকে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা

২০১৮-তে ত্রিপুরায় বিধানসভা নির্বাচনের প্রায় চারবছর আগে থেকে তাঁকে সেখানকার দায়িত্ব দিয়েছিল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। কার্যত তাঁর সাংগঠনিক দক্ষতায় ত্রিপুরায় দীর্ঘদিনের বাম শাসন শেষ হয়। ত্রিপুরায় কাজ করতে গিয়ে তিনি শিখেছিলেন সেখানকার, রীতিনীতি, সংস্কৃতি, ভাষা। শিখেছিলেন উপজাতিদের ককবরক ভাষাও। তাঁর মন্ত্র ছিল, অহংকার, মস্তি, গুরু আর চামচা এই চারটি থেকে দূরে থাকতে হবে দলের প্রত্যেককে। দলের কেউ যেন অহংকার নিয়ে না চলেন, স্মরণ করিয়ে দিয়েছিলেন তিনি।

আত্মবিশ্বাসী

আত্মবিশ্বাসী

সুনীল দেওধরের মতে বাংলার তুলনায় ত্রিপুরা যতই ছোট রাজ্য হোক না কেন, সেখানকার সংস্কৃতির সঙ্গে মিল রয়েছে পশ্চিমবঙ্গের। এছাড়াও ত্রিপুরায় থাকার সময়ে তিনি বাংলাটাও শিখেছেন। তাঁর মতে মমতা বন্দ্যোপাধ্যায় যেটা করছেন, তা সিপিএম-এর স্টাইলে। তিনি ত্রিপুরার অভিজ্ঞতা পশ্চিমবঙ্গে ভাগ করে নেবেন বলেও জানিয়েছেন।

এবার বাংলায় তিন জেলায় দায়িত্ব

এবার বাংলায় তিন জেলায় দায়িত্ব

২০২১-এর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির ভোট ম্যানেজার সুনীল দেওধরকে হাওড়া, হুগলি ও পশ্চিম মেদিনীপুরের দায়িত্ব দেওয়া হয়েছে। কলকাতায় আসার পরেই তিনি প্রধানমন্ত্রী মোদী, অমিত শাহ এবং সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার প্রশংসা করেছেন।

টার্গেট তিন চতুর্থাংশ আসন জয়

টার্গেট তিন চতুর্থাংশ আসন জয়

অমিত শাহ রাজ্যে এসে ২০০ আসন জয়ের টার্গেটের কথা বললেও, কলকাতায় নেমে সুনীল দেওধার জানিয়েছেন তাদের টার্গেট তিন চতুর্থাংশ আসন জয়।

কলকাতা : আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারদের সাহায্যে বিজেপি মহিলা মোর্চা

English summary
After getting responsibility of three district's for BJP Sunil Deodhar comes in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X