• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খড়্গপুরে অশান্তি একেবারে চূড়ান্ত পর্যায়ে, একই কেন্দ্রে মনোনয়ন জমা তিন বিজেপি প্রার্থীর

  • |

নিজেদের জেতা খড়্গপুর সদর বিধানসভা কেন্দ্র নিজেদের দখলে রাখতে মরিয়া বিজেপি শিবির। দলের তরফে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে যে বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ ছেড়ে যাওয়া এই আসনে দলের প্রার্থী প্রেম চাঁদ ঝা । কিন্তু শেষ পর্যন্ত এই কেন্দ্রে তাদের প্রার্থী হিসেবে কে থাকবেন তার ধোঁয়াশা জিইয়ে রেখে বুধবার প্রেম চাঁদ ঝার পাশাপাশি বিজেপি র জেলার সভাপতি শমিত দাসও মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়ন জমা বিজেপির

মনোনয়ন জমা বিজেপির

বুধবার খড়্গপুর বিধানসভা উপ নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। এদিন সকালে প্রেম চাঁদ ঝা-কে সঙ্গে নিয়ে রাম মন্দির থেকে মহকুমা শাসকের অফিস পর্যন্ত মিছিল করে বিজেপি। সঙ্গে ছিলেন দিলীপ ঘোষও। প্রেম চাঁদ ঝা মনোনয়ন পত্র জমা দেওয়ার

পরেই আরও একটি মনোনয়ন পত্র জমা দিয়েছেন শমিত দাস।

অশান্তি চরমে

অশান্তি চরমে

শমিত দাস বলেন যে তৃণমূল কংগ্রেস নানা ধরনের চক্রান্ত করছে। তাই সব কিছু নজরে রাখার পর দলের নির্দেশ মেনে তিনি ও বিজেপির হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শমিত দাস ও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দুজনেই বলেন যে, এই কেন্দ্রে আসলে প্রার্থী দিলীপ ঘোষ। এই আসনে বিজেপি জিতবে অন্তত ষাট হাজার হাজার ভোটে।

আরও মনোনয়ন জমা

আরও মনোনয়ন জমা

প্রেম চাঁদ ঝা-র বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। তাই চিন্তায় বিজেপি। অন্যদিকে প্রেম চাঁদ ঝা-র নাম ঘোষণা হবার পর দলের মধ্যে বিক্ষোভ দেখা যায়। সব দিক সামাল দিতে বিজেপি দুজনকে দিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছে। শেষ পর্যন্ত এই কেন্দ্রে তাদের প্রার্থী হিসেবে কে থাকবেন তা কিন্তু এদিন পরিষ্কার করে বলেনি বিজেপি।

প্রার্থী দিয়ে বিরোধীরাও

প্রার্থী দিয়ে বিরোধীরাও

এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রদীপ সরকার, খড়্গপুর পুরসভার চেয়ারম্যান। আর বাম-কংগ্রেসের যৌথ প্রার্থী চিত্তরঞ্জন মন্ডল।

অন্যদিকে এদিনই বিজেপির বিক্ষুব্ধ নেতা প্রদীপ পট্টনায়কও তাঁর মনোনয়ন পত্র জমা দেন।

English summary
3 BJP leaders submit nomination in Kharagpur bypoll seat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X