• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার সটান দুর্গাপুর থেকেই উড়ে যাওয়া যাবে দিল্লি, বেঙ্গালুরু, উড়ান শুরু করছে ইন্ডিগো

আর কেবল মাত্র দমদম বিমানবন্দরের জন্য অপেক্ষা করতে হবে না। এবার সটান দুর্গাপুর থেকেই উড়ে যাওয়া যাবে রাজধানী দিল্লি, বেঙ্গালুরু। উড়ান শুরু করছে বেসরকারি বিমান সংস্থা ইন্ডিগো। অন্ডাল বিমান বন্দর থেকে সরাসরি দিল্লি ও বেঙ্গালুরুর উড়ান চালু করতে করেছে ইন্ডিগো। ২২ তারিখ থেকেই শুরু হচ্ছে নতুন উড়ান। অণ্ডাল বিমান বন্দর থেকে উড়ান চালু করা হচ্ছে না কেন এই নিয়ে কয়েকদিন আগেই মোদী সরকারের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মমতা। তিনি অভিযোগ করেছেন এবার কেন্দ্র তৎপর না হলে তিনিই উদ্যোগী হবে।

এবার সটান দুর্গাপুর থেকেই উড়ে যাওয়া যাবে দিল্লি, বেঙ্গালুরু, উড়ান শুরু করছে ইন্ডিগো

ভোটমুখী বাংলায় বড় খবর নিয়ে এল ইন্ডিগো। ২২ ফেব্রুয়ারি থেকেই দুর্গাপুরের অন্ডাল বিমানবন্দর থেকে শুরু হচ্ছে বেসরকারি উড়ান। রাজধানী দিল্লি, বেঙ্গালুরু গামী বিমান ওঠানামা করবে এই অন্ডাল বিমানবন্দর থেকে। এমনই জানানো হয়েছে উড়ান সংস্থার পক্ষ থেকে। এতে সুবিধা হবে রাজ্যবাসীর। রাঢ়বঙ্গের জেলাগুলির বাসিন্দাদের দিল্লি ও বেঙ্গালুরু যাওয়ার উড়ানের জন্য কলকাতায় আসতে হবে না। তাঁরা অন্ডাল বিমানবন্দর ব্যবহার করতে পারবেন।

রাজনৈতিক তরজা শুরু হয়েছিল অণ্ডাল বিমানবন্দরকে কেন্দ্র করে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন কেন্দ্রের উদাসীনতার কারণেই অণ্ডাল বিমানবন্দরকে এখনও বাণিজ্যিক ভাবে ব্যবহার করা যাচ্ছে না। এবার বিমান চালানো শুরু না হলে তিনি নিজেই রাজ্য সরকারের তরফ থেকে উড়ান চালানো শুরু করবেন বলে বিজেপি সরকারকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন মমতা।

English summary
Now Indigo flight operation start from Durgapur West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X