• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিলিগুড়িতে স্থলবন্দরে শ্রমিক বিক্ষোভ, গুলি চালানোর অভিযোগ

  • By অভীক
  • |

স্থানীয় লোক এবং গাড়ি চালকদের স্থলবন্দরে কাজে নিয়োগ করতে হবে এই দাবীতেই শিলিগুড়ি আইএনটিটিইউসি'র অফিসের সামনে তুমুল বিক্ষোভের সামিল শ্রমিকেরা। বিক্ষোভ চলাকালীন কর্তৃপক্ষের বিরুদ্ধে বেশ কয়েক রাউন্ড গুলি চালানোর অভিযোগ তুলেছেন আন্দোলনকারীরা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নিউ জলপাইগুড়ির কাছে স্থল বন্দরে।

শিলিগুড়িতে স্থলবন্দরে শ্রমিক বিক্ষোভ, গুলি চালানোর অভিযোগ

জানা গিয়েছে, এদিন স্থানীয়দের কর্মী নিয়োগের দাবিতে বিক্ষোভ শুরু করেন স্থানীয় বেশ কয়েকজন। যাদের মধ্যে ছিলেন কিছু হকার, গাড়ি চালক, মুটে মজদুর। এমনকি উত্তেজিত শ্রমিকেরা এনজিপি সংলগ্ন স্থলবন্দরে শ্রমিকদের এই জানালা দরজা সহ সমস্ত অফিস ভাঙচুর করে বলেও অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়দানে নামেন পুলিশ। কিন্তু অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চেয়েছে পুলিশ। পুলিশের গুলিতে বেশ কয়েকজন আহত হন বলেও দাবি। আহতদের বর্তমানে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ এবং শিলিগুড়ি জেলা হাসপাতালে।

কিন্তু ঘটনায় পুলিশের গুলি চালানো প্রশ্ন উঠছে। সমগ্র ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা এনজিপি চত্বর জুড়ে। এলাকায় বর্তমানে প্রচুর শ্রমিক এখন রয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। সমগ্র পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। তবে এখন থমথমে এনজিপি এলাকা।

শুক্রবার ভোট অন অ্যাকাউন্ট পেশ করবেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

অনাহুত দিব্যেন্দু, কাঁথিতে অভিষেকের সভায় আমন্ত্রণ শিশিরকে, শুভেন্দুকে প্যাঁচে ফেলতে কোন পথে তৃণমূল!অনাহুত দিব্যেন্দু, কাঁথিতে অভিষেকের সভায় আমন্ত্রণ শিশিরকে, শুভেন্দুকে প্যাঁচে ফেলতে কোন পথে তৃণমূল!

English summary
Workers agitation at Siliguri port
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X