• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যায় মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহ শুরু বিশ্ব হিন্দু পরিষদের

  • By অভীক
  • |

রাম জন্মভূমি অযোধ্যায় মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহ শুরু করে দিল বিশ্ব হিন্দু পরিষদ। ১৫ জানুয়ারি থেকেই বঙ্গে তাদের অভিযান শুরু করে দিল।

অযোধ্যায় মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহ শুরু বিশ্ব হিন্দু পরিষদের

পরিষদ সূত্রের খবর, সামনে বিধানসভা ভোট। তাই রামজন্মভূমি অযোধ্যায় মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহের সময়সীমা এই রাজ্যে এগিয়ে আনল বিশ্ব হিন্দু পরিষদ। এজন্য তৈরি পাঁচ হাজার টিম। লক্ষ্য তিরিশ হাজার গ্রাম। দু'হাজার শহর-শহরতলি। এই পরিকল্পনা রূপায়ণে টোলি, জেলা সমিতি, নিধি অভিযান প্রমুখ তৈরি। জেলায় বিশেষ সমিতি গঠিত হয়েছে, যারা বড় অঙ্কের অনুদান, কমপক্ষে ১০ হাজার টাকার বেশি সংগ্রহে সাহায্য করবেন। স্থানীয় টোলির সদস্যরা ১০ থেকে ১০০ টাকার কুপন নিয়ে যাবেন বাড়ি বাড়ি। দেশজুড়েই কর্মসূচি হলেও ভোটের আগে এ রাজ্যের প্রভাবের গুরুত্ব রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য শুক্রবার থেকে জলপাইগুড়ি জেলায় বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা বাড়ি বাড়ি অর্থ সংগ্রহ শুরু করলেন যা চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত। জলপাইগুড়ির ডাঙ্গাপাড়ার একটি কালিবাড়ি থেকে ভগবান রামের পুজো করে বিশ্বহিন্দু পরিষদের সদস্যরা সূচনা করলেন অর্থ সংগ্রহের কাজ। পুজোর পর জেলার বিভিন্ন প্রান্তে সংগঠনের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে রাম মন্দিরের জন্য অর্থ সংগ্রহ করছে। সমস্ত ব্যক্তি তাঁদের অর্থ সাহায্য করবেন৷ কেউ দশ টাকা, কেউ বা একশ টাকা আবার কেউ এক হাজার টাকা দান করেছে। সমস্ত সংগৃহীত অর্থ ব্যাঙ্ক একাউন্টের মাধ্যমে উত্তরপ্রদেশের অযোধ্যায় রাম মন্দিরে ট্রাস্টের কাছে পৌছে দেওয়া হবে বলে জানিয়েছেন বিশ্ব হিন্দু পরিষদের অন্যতম নেতা কৃষ্ণেন্দু গুহ৷

কলকাতাঃ স্বাস্থ্যসাথীর শিবির এবার এয়ারপোর্টে

শুক্রবার রাত থেকে বন্ধ থাকবে শিয়ালদা ফ্লাইওভার

English summary
VHP collects money for Ram Mandir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X