• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সালিশি সভাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, উত্তপ্ত ইংরেজবাজার

  • By অভীক
  • |

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত ইংরেজবাজারের নঘরিয়া। সালিশি সভাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ বাধে। এলাকায় ব্যাপক বোমাবাজি হয়। গুলিও চলে বলে অভিযোগ। আহত হন বেশ কয়েকজন।

সালিশি সভাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, উত্তপ্ত ইংরেজবাজার

জানা গিয়েছে, জমি বিবাদের জেরে এলাকায় সালিশি সভা বসে। সেই সালিশি সভায় গন্ডগোলের জড়িয়ে পড়েন স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী জাহেদুল শেখের গোষ্ঠী এবং তৃণমূলের পঞ্চায়েত সদস্যের স্বামী আব্দুল আরেফ ওরফে লাকির দলবল। উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। এলাকায় পৌঁছেছে পুলিশ বাহিনী। গুরুতর আহত ফুলবাড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধানের দেওরকে ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

জানা গিয়েছে, ফুলবাড়িয়ার নতুন নঘরিয়ার নাদাব পাড়ায় পারিবারিক জমি বিবাদ মেটাতে আজ এদিন সভা বসে। ওই জমি বিবাদ নিয়ে মাসখানেক আগে স্থানীয় পঞ্চায়েত সদস্যের উপস্থিতিতে এক দফা সালিশি সভা হয়। সেখানে টাকার লেনদেন নিয়ে গোলমালের জেরে সালিশি সভা ভেস্তে যায়।

পাল্টা এদিন প্রধানের স্বামীর উপস্থিতিতে সালিশি সভার ব্যবস্থা হয় এই নিয়ে প্রধানের স্বামীর সঙ্গে অপর এক পঞ্চায়েত সদস্যের স্বামীর রেষারেষি তৈরি হয়। এদিন সালিশি সভা শুরুর মুহূর্তে দু'পক্ষের মধ্যে গোলমাল বেঁধে যায়। ধারালো অস্ত্র নিয়ে হামলা, প্রকাশ্যে বোমাবাজি চলে। এমনকি গুলিও চলে বলে অভিযোগ।

ধারালো অস্ত্রের কোপে জখম হন পঞ্চায়েত প্রধান রহিমা বিবির দেওর দাউদ শেখ। তাঁর পিঠে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত লাগে। তড়িঘড়ি তাঁকে আনা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। খবর পেয়ে এলাকায় পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিশ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

কলকাতা : করোনায় মৃতের সার্টিফিকেট নিয়ে নতুন নির্দেশিকা রাজ্যের

করোনায় মৃতদের ডেথ সার্টিফিকেট পাওয়ার ভোগান্তি দূর করতে নির্দেশিকা জারি রাজ্য স্বাস্থ্য দফতরের

English summary
Two groups of TMC face in clash due to a Arbitration meeting in Malda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X