• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলবদলের শাস্তি ! কোচবিহারের শিল্পমেলায় ডাক পেলেন না বিধায়ক, ক্ষুব্ধ মিহির

প্রকাশ্যে তৃণমূলের প্রতি বিদ্রোহ প্রকাশ করে বিজেপিতে যোগ দিয়েছেন কোচবিহার দক্ষিণের তৃণমূল কংগ্রেস বিধায়ক মিহির গোস্বামী। বিজেপিতে যোগ দেওয়ার আগে পর্যন্ত দল ও নেত্রীকে নিয়ে একাধিক বিস্ফোরক অভিযোগ করেছেন তিনি। তার খেসারত দিতে হচ্ছে এখন। সুদে আসলে উশুল করে নিতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। কোচবিহারে নিজের এলাকাতেই শিল্প মেলার অনুষ্ঠানে ব্রাত্য হয়ে রইলেন মিহির গোস্বামী। আমন্ত্রণ গেল না তাঁর কাছে। উল্টে আমন্ত্রণ পেলেন কোচবিহার উত্তরের ফরওয়ার্ড ব্লকের বিধায়ক।

আমন্ত্রণ পেলেন না মিহির

আমন্ত্রণ পেলেন না মিহির

এবারে কোচবিহারে মদনমোহনের রাসমেলার আয়োজন করা হয়নি। তার পরিবর্তে শিল্প মেলার আয়োজন করা হয়েছে। রাজা জিতেন্দ্র নারায়ণ স্টেডিয়ামে সেই শিল্পমেলার আয়োজন করা হয়েছে। সেখানে একাধিক রাজনৈিতক নেতা ও প্রশাসনিক পদাধিকারীেক আমন্ত্রণ জানানো হয়েছে। িকন্তু নিজের এলাকার অনুষ্ঠানেই আমন্ত্রণ পাননি বিধায়ক মিহির গোস্বামী। তাঁর পরিবর্তে কোচবিহার উত্তরের ফরওয়ার্ড ব্লক বিধায়ককে আমন্ত্রণ জানানো হয়েছে অনুষ্ঠানে।

 দলবদলের শাস্তি

দলবদলের শাস্তি

নিজের এলাকার শিল্প মেলার অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় নেই তিনি। এতে কিছুটা হলেও মনক্ষুন্ন হয়েছেন কোচবিহার দক্ষিণের বিধায়ক। যদিও মনে করা হচ্ছে দলবদলের কারণেই তাঁকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি। এমনকী অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকও। প্রসঙ্গত উল্লেখ্য মিহির গোস্বামী দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করার পর তাঁর বাড়িতে গিয়েছিলেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। সেখানে দীর্ঘক্ষণ দুই নেতার মধ্যে রুদ্ধ দ্বার বৈঠক হয়েছিল।

ক্ষুব্ধ মিহিরের দাবি

ক্ষুব্ধ মিহিরের দাবি

বামেদের পথে চলছে তৃণমূল কংগ্রেস। আগে বামেরা বিরোধীদের কাউকে কোনও অনুষ্ঠানে আমন্ত্রণ জানাত না। এখন তৃণমূল কংগ্রেসও সেই পথে হাঁটছে বলে অভিযোগ করেছেন তিনি। কার সঙ্গে কী আচরণ করতে হয় তা তৃণমূল কংগ্রেস জানে না বলে মন্তব্য করেছেন মিহির গোস্বামী। এদিকে কোচবিহার পুরসভার প্রশাসক ভূষণ সিংহ দাবি করেছেন কারোর নামই বাদ দেওয়া হয়নি।

 মিহিরের দলবদল

মিহিরের দলবদল

পিকে-র হাতে দল পরিচালনার দায়িত্ব দেওয়ায় প্রথম প্রকাশ্যে মুখ খুলেছিলেন কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী। কর্পোরেট সংস্থাকে দিলে রাজনৈতিক দল চলে না বলে প্রকাশ্যে মন্তব্য করেছিলেন তিনি। দলের রাশ আর দলনেত্রীর হাতে নেই বলে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মিহির গোস্বামী। তারপরেই তিনি ঘোষণা করেছিলেন তৃণমূল কংগ্রেসে আর ফিরবেন না। অমিত শাহ ডাকলে যাবেন। শেষ সেই বিজেপিতেই যোগ দেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক।

English summary
Mihir Goswami not inviteed in Coochbihar shilpa Mela
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X