• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সরকারি প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • By অভীক
  • |

কাজ না করে মনরেগা প্রকল্পে টাকা আত্মসাতের অভিযোগ উঠল কালিয়াচকে তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে। গোটা বিষয় নিয়ে বিডিও, জেলা শাসককে অভিযোগ জানানো হয়েছে।

সরকারি প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মনরেগা প্রকল্পের অধীনে সবজি লাগানোর জন্য বেনিফিসিয়ারীদের নামে টাকা বরাদ্দ হয়। অভিযোগ, কিন্তু দেখা যায় ওই টাকা বেনিফিসিয়ারীদের কাছে না গিয়ে প্রধান টাকা তুলে নিয়েছে। আর এই টাকা আত্মসাত-এর সঙ্গে নির্মাণ সহায়ক থেকে সরকারী আধিকারিকদের একাংশের মদত রয়েছে বলে অভিযোগ করেন গ্রামের বাসিন্দারা। শুধু তাই নয় পঞ্চায়েত গঠনের পর থেকে কাজ না করে গ্রামপঞ্চায়েতের প্রধান টাকা আত্মসাৎ করছে বলেও অভিযোগ।

স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, প্রায় ২০ লক্ষ টাকা দুর্নীতি করা হয়েছে এই পঞ্চায়েতের। পঞ্চায়েত সদস্যদের না জানিয়ে টেন্ডার করা হয়েছে এবং সমস্ত টাকা আত্মসাৎ করেছেন প্রধান ধনীরানী মন্ডল ও গ্রাম পঞ্চায়েতের সরকারি কর্মীরা। এমজিএনআরইজিএস প্রকল্পে ২০ লক্ষ টাকা দুর্নীতি করেছেন প্রধান। উন্নয়নের নামে টাকা লুঠপাট করা হয়েছে।

যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান ধনীরানী মন্ডল। তিনি বলেন বিজেপি সিপিএম চক্রান্ত করছে এবং মিথ্যা ভিত্তিহীন অভিযোগ আনছেন। আমরা কোন উন্নয়নের কাজ করলেই বিরোধীতা করছে।

কলকাতাঃ মনীশ শুক্লার ময়না তদন্ত নিয়ে ক্ষোভ প্রকাশ লকেটের

রাজ্যগুলির বকেয়া জিএসটি মেটাল মোদী সরকার, কী ঘোষণা করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী

English summary
Corruption charges against TMC leader in Kaliachak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X