• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

''ক্ষমা করে দিন...''! তৃণমূলে ফিরতে চেয়ে মমতাকে চিঠি শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতার

বিজেপিতে বিদ্রোহ অব্যাহত! বিধানসভা ভোটে মুখ থুবড়ে পড়েছে বিজেপি। আর এরপর থেকে দলের মধ্যে বিদ্রোহের সুর বাড়তে শুরু করেছে। কেউ প্রকাশ্যে বলছেন তো কেউ বার দলের মধ্যেই নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন। যা নিয়ে চরম অস্বস্
  • |
Google Oneindia Bengali News

বিজেপিতে বিদ্রোহ অব্যাহত! বিধানসভা ভোটে মুখ থুবড়ে পড়েছে বিজেপি। আর এরপর থেকে দলের মধ্যে বিদ্রোহের সুর বাড়তে শুরু করেছে। কেউ প্রকাশ্যে বলছেন তো কেউ বার দলের মধ্যেই নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন। যা নিয়ে চরম অস্বস্তিতে বঙ্গ বিজেপি শিবির।

ইতিমধ্যে মুকুল রায় দলবদলের পর একাধিক বিজেপি নেতা তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন জানিয়েছেন। সেই তালিকাতে সোনালি গুহ, দিবেন্দু বিশ্বাস সহ একাধিক নাম রয়েছে। আর তাতে এবার যুক্ত হল আরও এক বিজেপি নেতার নাম!

মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি ভূষণের!

মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি ভূষণের!

ইতিমধ্যে দলনেত্রীর কাছে ক্ষমা চেয়ে একের পর এক বিজেপি নেতা চিঠি পাঠিয়েছেন। কেউ আবার শাসকদলের দরজার সামনে ঘোরাঘুরি শুরু করেছেন। কিন্তু এখনও জায়গা পাননি। এবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন ভূষণ সিংহ। বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। কিন্তু ভোট মিটতেই রাতারাতি বিজেপি ছাড়েন উত্তরের এই দাপুটে নেতা। এরপর সেভাবে তাঁকে নিয়ে চর্চা হয়নি। অনেকেই ভেবেছিলেন এই কোচবিহারের প্রাক্তন পুর-প্রশাসক রাজনীতি থেকে সন্ন্যাস নিতে চলেছেন। কিন্তু ফের একবার সক্রিয় রাজনীতিতে ফিরতে চেয়ে মমতাকে লিখলেন চিঠি!

ক্ষমা চেয়ে এই চিঠি!

ক্ষমা চেয়ে এই চিঠি!

ভোটের আগে দলবদল করার জন্য দলনেত্রীর কাছে প্রথমেই ক্ষমা চেয়ে নিয়েছেন ভূষণ সিংহ। শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে লেখা চিঠিতে তিনি বিজেপির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁর দাবি, বিজেপিতে কোনও কাজ করার সুযোগ ছিল না। আর সেই কারণেই বিজেপি ছেড়েছি। তৃণমূলে ফিরে আবার দলের জন্য কাজ করতে চাই। দলনেত্রীকে লেখা চিঠিতে এমনটাই দাবি তাঁর। শুধু তাই নয়, ইতিমধ্যে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙেও তাঁর এই ব্যাপারে কথা হয়েছে বলে জানিয়েছেন প্রাক্তন এই বিজেপি নেতা। তবে এখনও সবুজ সঙ্কেত পাওয়া যায়নি।

সিদ্ধান্ত দলনেত্রীর!

সিদ্ধান্ত দলনেত্রীর!

মুকুল রায়কে দলে নিলেও এখনও কাউকে দলে নেওয়া হয়নি। গত কয়েকদিন উত্তরের এক বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছে। তবে কাকে দলে নেওয়া হবে আর কাকে না এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মমতাই। তবে ভোটের আগে তৃণমূলের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করেছেন তাঁদের নেওয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন দলনেত্রী।

শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ

শুভেন্দুর হাত ধরে বিজেপিতে যোগ

বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগদান বাড়ছিল। মেলা করা হচ্ছিল। সেই সময় ভূষণ সিংহও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেয়। শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে আসে। গত ৩ এপ্রিল দিনহাটায় শুভেন্দু অধিকারীর একটি সভা ছিল। আর সেই সভাতেই বিজেপিতে যোগ ভূষণ সিংহের। কিন্তু, বিধানসভার ভোটের পরই মোহভঙ্গ হওয়ায় বিজেপি ত্যাগ করেন কোচবিহারের প্রাক্তন পুর-প্রশাসক।

English summary
bjp leader of coochbehar sends letter mamata banerjee seeking comeback tmc
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X