• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের যুব নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ

  • By অভীক
  • |

আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নাম করে, তৃণমূলের যুব নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ উঠলো। এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের হরিশ্চন্দ্রপুর ১নং ব্লকে।

তৃণমূলের যুব নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ

এদিন অভিযুক্ত যুব নেতাকে ঘিরে শুধু বিক্ষোভ দেখানোই নয়, তাকে চরম হেনস্তা করেন বাসিন্দাদের একাংশ বলে জানা গিয়েছে। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয় বিজেপি সদস্য। কিন্তু তিনিও বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়েন। ঘর পাইয়ে দেওয়ার নাম করে তিনিও কাটমানির দাবি করেছিলেন বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। যুব তৃণমূল নেতা সোনু ভাস্কর কাটমানি নেওয়ার দাবি অবশ্য অস্বীকার করেছেন।

কাটমানি নেওয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে প্রথম নয়, এর আগেও একাধিক অভিযোগ উঠেছে শাসক দলের একাধিক নেতা কর্মীর বিরুদ্ধে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নাম করে অতুল দাস উপভোক্তার কাছে জোর করে দশ হাজার টাকা নিয়েছিলেন বলে অভিযোগ। ওই উপভোক্তার নামে আবাস যোজনার ঘর বরাদ্দ হয়েছে। তিনি ঘর তৈরির কাজ শুরুও করেছেন কিন্তু উপভোক্তার অভিযোগ এদিন তার বাড়িতে গিয়ে আরও দশ হাজার টাকা কাটমানি দাবি করেন সোনু।

কিন্তু দশ হাজার টাকা দিলে উপভোক্তা কিভাবে ঘর তৈরীর কাজ সম্পন্ন করবেন সেই প্রশ্ন তুলে টাকা দিতে রাজি হননি, তা নিয়ে শুরু হয় বচসা, হইচই শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তারপরই ধুন্ধুমার কান্ড বাঁধে, যুবনেতা রাতের অন্ধকারে কেন টাকা চাইতে এসেছেন সেই প্রশ্ন তুলে বিক্ষোভ দেখাতে থাকেন বাসিন্দারা। এমনকি তার মোবাইল কেড়ে নিয়ে তাকে আটকে রাখা হয়। ওই যুব নেতাকে ধাক্কাধাক্কি, চড়-থাপ্পড় মারা হয় বলেও অভিযোগ উঠেছে।

নির্বাচনের মুখে ওই যুবনেতা কাটমানি চাইতে গিয়েছেন এমন অভিযোগ সামনে আশায় অস্বস্তিতে পড়েছে দলীয় নেতৃত্ব। পাশাপাশি অস্বস্তিতে পড়েছে যুব সংগঠনও। অন্যদিকে যুবনেতার কাটমানির কান্ড সামনে আসতেই স্বাভাবিকভাবেই কটাক্ষ করতে ছাড়েননি বিরোধীরা।

কোচবিহারঃ বিজেপি-তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরকে কেন্দ্র করে উত্তেজনা

আসন্ন বাজটে ঘিরে চড়ছে আশার পারদ! বাড়ি থেকে কর্মরতদের জন্য ট্যাক্সে বিশেষ ছাড়ের সম্ভাবনা

English summary
Allegation on tmpc youth leader for taking katmani in Malda in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X