• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

থাইল্যান্ড ওপেনের কোয়ার্টার ফাইনালে বিশ্ব চ্যাম্পিয়ন সিন্ধু, ফিরে পেলেন পুরনো ছন্দ

ইয়নেক্স থাইল্যান্ড ওপেনে নিজের পুরনো ছন্দ ফিরে পেলেন বিশ্ব চ্যাম্পিয়ন পিভি সিন্ধু। দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষকে স্ট্রেট গেমে হারিয়ে দাপটের সঙ্গে প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে প্রবেশ করেছেন হায়দরাবাদি শাটলার। সিন্ধু যে ফর্ম রয়েছেন, তাতে থাইল্যান্ড ওপেন থেকে পদক এনে দেবেন বলেই আশা করে দেশের ক্রীড়া মহল।

থাইল্যান্ড ওপেনের কোয়ার্টার ফাইনালে বিশ্ব চ্যাম্পিয়ন সিন্ধু, ফিরে পেলেন পুরনো ছন্দ

টয়োটা থাইল্যান্ড ওপেনের প্রথম রাউন্ডেই পরাজিত হয়েছিলেন পিভি সিন্ধু। প্রতিযোগিতার ইয়োনেক্স ভার্সানে আর একই ভুল করেননি ভারতীয় শাটলার। প্রথম রাউন্ডে থাইল্যান্ডরই বুসানান ওংবামরুংফানকে ২১-১৭, ২১-১৩ গেমে হারিয়ে দেন সিন্ধু। দ্বিতীয় রাউন্ডে মালেশিয়ার কিসোনা সেলভাদুরের মুখোমুখি হয়েছিলেন বিশ্ব চ্যাম্পিয়ন। ২১-১০ ও ২১-১২ গেমে ম্য়াচ জেতেন ২০১৬ সালের অলিম্পক থেকে ভারতকে রূপো এনে দেওয়া শাটলার।

টয়োটা থাইল্যান্ড ওপেনের প্রথম রাউন্ড থেকেই হেরে বিদায় নিয়েছিলেন সমীর ভর্মা। সেখান থেকে শিক্ষা নিয়ে ইয়নেক্স থাইল্যান্ড ওপেনে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে চলেছেন বিশ্বের ৩১ নম্বর ভারতীয় শাটলার। টুর্নামেন্টের প্রথম রাউন্ডে অষ্টম বাছাই লি জি জিয়াকে ১৮-২১, ২৭-২৫ ও ২১-১৯ গেমে হারিয়ে দেন সমীর। এক ঘণ্টা ১৪ মিনিট ধরে চলে মোকাবিলা। দ্বিতীয় রাউন্ডে ভারতীয় শাটলারের কাছে ২১-১২, ২১-৯ গেমে পরাস্ত হয়েছেন ডেনমার্কের রাসমুস গেমকে। কোয়ার্টার ফাইনালে প্রতিযোগিতার তৃতীয় বাছাই তথা ডেনমার্কেরই শাটলার আন্দ্রেস আন্টোনসেনের মুখোমুখি হবেন সমীর।

অন্যদিক ইয়নেক্স থাইল্যান্ড ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে ভারতের স্বস্তিকসাইরাজ রাঙ্কিরেড্ডি ও চিরাগ শেঠি জুটি। দ্বিতীয় রাউন্ডে জার্মানির মার্ক লামসফুস ও ইসাবেল হেরটরিচকে ২২-২০, ১৪-২১ ও ২১-১৬ গেমে হারিয়েছে ভারতীয় জুটি।

'মেড ইন ইন্ডিয়া টিকার' চাহিদা তুঙ্গে! ভারত থেকে করোনা ভ্যাকসিন কিনতে চাইছে ৯২টি দেশ

English summary
Thailand Open : PV Sindhu sails into the quarter-finals
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X