• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আদি-নব্যের দ্বন্দ্ব তুঙ্গে, দিলীপের এলাকায় বিজেপি জেলা সভাপতির নামে পোস্টার বিলি

দিলীপের গড়েই দানা বাঁধছে বিজেপির অন্তর্দ্বন্দ্ব। মেদিনীপুর জেলা সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে পোস্টার বিজেপি কর্মীদের। আদি-নব্যের দ্বন্দ্ব প্রকট হয়ে উঠেছে মেদিনীপুরে। এই নিয়ে তুমুল উত্তেজনা ছড়িয়েছে গোটা জেলায়। যদিও তৃণমূলের চক্রান্তের অভিযোগ তুলে শাক দিয়ে মাছ ঢাকতে চাইছেন বিজেপি নেতা।

আদি-নব্যের দ্বন্দ্ব তুঙ্গে, দিলীপের এলাকায় বিজেপি জেলা সভাপতির নামে পোস্টার বিলি

মেদিনীপুরের জেলা সভাপতি সমিত দাসের বিরুদ্ধে দুর্নীতি ও অর্থের বিনিময়ে পদ বিলি করার অভিযোগ উঠেছে।এই অভিযোগ লিখে মেদিনীপুর জেলা জুড়ে পোস্টার পড়েছে। পোস্টারের নীচে লেখা হয়েছেভারতীয় জনতা পার্টি সৎ ও সক্রিয় কর্মীগণ। বিজেপির অন্তর্দ্বন্দ্বের কারণেই এই পোস্টার বলে মনে করছে রাজনৈতিক মহল। তৃণমূল কংগ্রেস থেকে একাধিক নেতা বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে গেরুয়া শিবিরে আদি ও নব্যের দ্বন্দ্ব প্রকট হয়ে উঠেছে। এবার তার আঁচ গিয়ে পড়েছে রাজ্য সভাপতির এলাকাতেই।

পুরোটাই তৃণমূলের চক্রান্ত বলে অভিযোগ বিজেপির জেলা সভাপতির। শুভেন্দু অধিকারী সহ একে একে তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতা বিজেপিতে যোগ দেওয়ায় পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে শাসক দলের। পিকের টিম তাই চক্রান্ত করে এই সব করাচ্ছে বলে অভিযোগ করেছেন সমিত দাস। বিজেপিতে পদ নিয়ে এরকম কোনও লড়াই নেই বলে পাল্টা দাবি করেছেন তিনি।

যদিএ রাজনৈতিক পরিস্থিতি কিন্তু অন্য চিত্র দেখাচ্ছে। তৃণমূল কংগ্রেসের একাধিক হেভিওয়েট নেতা বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে গেরুয়া শিবিরে তাঁদের গুরুত্ব বেড়েছে।স্বাভাবিক ভাবেই দলে তাঁদের অনুগামীদেরও দাপট বেড়েছে। এতে বিজেপির পুরনোকর্মীরা রীতিমত অসন্তুষ্ট। দুর্গাপুরে দিলীপ ঘোষের সামনেই আদি-নব্যের বিবাদ চরমে উঠেছিল। বর্ধমানে আদি নব্যের বিবাদকে কেন্দ্র করে বিজেপির কার্যালয়ে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটেছিল। আবার বাঁশদ্রোণীতে আদি নব্যের লড়াইয়ের জেরে পার্টি অফিসের অন্দরেই হাতাহাতিতে জড়িয়েছিলেন বিজেপি কর্মী সমর্থকরা।

মমতা হলেন মা, তারাপীঠে যজ্ঞ করে স্বামী সৌমিত্রের শুদ্ধিকরণ সুজাতার

English summary
West Bengal assembly election 2021: Poster against BJP leader at Midnaposre
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X