• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধুতি পাঞ্জাবী পরা মিঠুনকে ঘিরে উত্তেজনা শহরে,সেলফি তেলার হিড়িক, ভিড় কাটিয়ে ব্রিগেডে অভিনেতা

ধুতি পাঞ্জাবি পরে ব্রিগেডের পথে মিঠুন চক্রবর্তী। এমজি রোডে থমকে যায় অভিনেতার গাড়ি। তাঁকে দেখার জন্য থেমে গিয়েছিল বাস গাড়ি। অভিনেতার সঙ্গে সেলফি তোলার জন্য ভিড় করতে থাকেন আমজনতা। মহাগুরুর গাড়ি দীর্ঘক্ষণ আটকে গিয়েছিল রাস্তায়। অনেক কষ্টে ভিড় সামনে তিনি রওনা হয়েছেন ব্রিগেডের পথে। আর কিছুক্ষণের মধ্যেই তাঁর ব্রিগেডে পৌঁছে যাওয়ার কথা।

ভিড় কাটিয়ে ব্রিগেডের পথে অভিনেতা

ব্রিগেডে মিঠুনকে ঘিরে উন্মাদনতা তুঙ্গে। ধুতি পাঞ্জাবি পরে ব্রিগেডে পৌঁছনের অভিনেতা মিঠুন চক্রবর্তী। ব্রিগেডের ভিআইপি গেটের মধ্য দিয়ে ঢোকে মিঠুন চক্রবর্তীর গাড়ি। গাড়ি থেকে নেমেই তিনি মঞ্চে যাননি। তাঁকে সেখানে স্বাগত জানান কৈলাশ বিজয়বর্গীয় তিনিই মঞ্চে নিয়ে যান মিঠুনকে। মঞ্চে মিঠুনকে স্বাগত জানান কৈলাস। মিঠুন মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে ব্রিগেডের সমাবেশে উপস্থিত জনতার মধ্যে উচ্ছ্বাস তৈরি হয়। মহাগুরুকে দেখার জন্য উচ্ছ্বসিত হয়ে ওঠেন বিজেপি কর্মী সমর্থকরা।

আগেই মিঠুন বলেছিলেন মোদীর ব্রিগেডের মঞ্চে তিনি উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন। সেই মঞ্চে অন্য কিছু একটা ঘটবে বলে দাবি করেছেন মিঠুন। সেই চমকের অপেক্ষায় রয়েছেন বিজেপি কর্মী সমর্থকরা। মিঠুনকে আনার নেপথ্যে বাংলার জনতার ভাবাবেগে জাগিয়ে তোলাই মূল উদ্দেশ্য বলে মনে করছে রাজনৈতিক মহল। গতলাই মিঠুন কলকাতায় পৌঁছন। রাতে দীর্ঘক্ষণ কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করে কথা বলেন মিঠুন চক্রবর্তী। দীর্ঘ দিন পর রাজনীতিক ময়দানে ফের দেখা গেল মিঠুন চক্রবর্তী।

English summary
West Bengl Assembly Election 2021: Mithun Chakroborty's car stoped due to fans chaos
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X