• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে ভয় পাচ্ছে সরকার! কারণ ব্যাখ্যা করে মোদীকে আক্রমণ পার্থ চট্টোপাধ্যায়ের

দেশ জুড়ে কার্যত বিক্ষোভ চলছে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে। সেই পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থান নিয়ে কটাক্ষ করেছেন নরেন্দ্র মোদী। অনুপ্রবেশকারী নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থান বদল নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। সঙ্গে গণভোটের দাবি তোলায় তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষও করেছেন তিনি।

মমতার অবস্থান নিয়ে প্রশ্ন মোদীর

মমতার অবস্থান নিয়ে প্রশ্ন মোদীর

প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপরীত অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছেন। এপ্রসঙ্গে তিনি ২০০৫ সালে সংসদে মমতা বন্দ্যোপাধ্যায় অবস্থানের কথা উল্লেখ করেন। সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে বাংলাদেশি অনুপ্রবেশের অভিযোগ করেছিলেন সংসদে। মোদী মমতা বন্দ্যোপাধ্যায় স্পিকারের দিকে কাগজ ছুড়ে মেরেছিলেন বলেও উল্লেখ করেন। এই সম্পর্কিত একটি ভিডিও গত সপ্তাহে রাজ্যপাল টুইট করেছিলেন। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় ভিডিওটিকে ভুয়ো বলেই উল্লেখ করেছেন।

'মমতাই সঠিক কাজ করছেন'

'মমতাই সঠিক কাজ করছেন'

মোদীকে জবাব দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই সঠিক কাজ করছেন। কেননা সরকার দিশে হারা। কেন মমতাকে বারবার টেনে আনা হচ্ছে, প্রশ্ন তুলেছেন পার্থ।

'মমতাই একমাত্র মুখ'

'মমতাই একমাত্র মুখ'

পার্থ চট্টোপাধ্যায়ের মতে মমতাই বিরোধীদের একমাত্র মুখ। তাই জনগণও তাঁর প্রতি আস্থাশীল। তিনি লড়াই করছেন মানুষের হয়ে, মানুষের অধিকার নিয়ে লড়াই করছেন তিনি। কেনন মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়া কোনও সভা সমিতি হচ্ছে না, মন্তব্য করেছেন পার্থ। এর অর্থ মমতার জনশক্তিকে ভয় পাচ্ছে মোদী সরকার। বলেছেন তিনি।

বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ

বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ

রবিবার মমতাকে আক্রমণ করার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন মোদী ও অমিত শাহের মত ভিন্ন। যাতে বিভ্রান্তি ছড়াচ্ছে। দেশব্যাপী এনআরসি নিয়ে মোদী ও অমিত শাহের বক্তব্য বিপরীত ধর্মী। প্রধানমন্ত্রীর উল্টো বলছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বলেছিলেন মমতা। অমিত শাহ এনআরসি নিয়ে বলেছিলেন সারা দেশে এনআরসি হবে। কিন্তু রবিবার মোদী বলেন, এনআরসি নিয়ে কোনও পদক্ষেপ নেয়নি সরকার। কার্যত এই বিভ্রান্তির প্রসঙ্গই তুলতে চেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ও।

'ভারতীয়রা গুগল করেই দেখতে পারেন'! 'ডিটেনশন সেন্টার' নিয়ে মোদীর মন্তব্যের জবাব কংগ্রেসের

English summary
Modi Govt is scared of Mamata Banerjee, says Partha Chatterjee. Govt is spreading confusion, alleged Partha.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X