• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার জন্য করলেন টুইট! ফের জানালেন ক্ষতিগ্রস্ত এলাকায় যাওয়ার আগ্রহের কথা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনকর। সেখান থেকেই স্পষ্ট মুখ্যমন্ত্রীকে তিনি সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধী অবস্থান থেকে ফেরত আনতে চান। পাশাপাশি রাজ্যপাল নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলনে ক্ষতিগ্রস্ত এলাকায় যাওয়ার আগ্রহের কথা জানিয়েছেন।

মমতার জন্য টুইট রাজ্যপালের

এদিন সকালেই টুইটটি করেছেন রাজ্যপাল। সেখানে তিনি বলেছেন, সুপ্রিম কোর্টে নাগরিকত্ব আইন নিয়ে শুনানি চলছে। কিন্তু সুপ্রিম কোর্ট এই আইন প্রয়োগে কোনও রকমের স্থগিতাদেশ দেয়নি। সেই কারণে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই আইন বিরোধী বিক্ষোভের অবস্থান থেকে সরে আসার পরামর্শ দিয়েছেন।

ক্ষতিগ্রস্ত এলাকায় যেতে চান রাজ্যপাল

রাজ্যপাল ফের জানিয়েছেন, তিনি ক্ষতিগ্রস্ত এলাকায় যেতে চান। যার মাধ্যমে তিনি মানুষের আত্মবিশ্বাস বাড়াতে চান বলেও জানিয়েছেন জগদীপ ধনকর।

মুখ্যসচিব, জিডির সঙ্গে বৈঠকে খুশি

মুখ্যসচিব, জিডির সঙ্গে বৈঠকে খুশি

রাজ্যপাল জানিয়েছেন, তিনি রাজ্যের মুখ্যসচিব এবং ডিজির সঙ্গে বৈঠকে খুশি। রাজ্যের পরিস্থিতি সম্পর্কে তাঁদের কাছ থেকে তথ্য তিনি পেয়েছেন বলে জানিয়েছেন।

মুখ্যমন্ত্রী ভিডিও শেয়ার করেছিলেন রাজ্যপাল

দিন দুয়েক আগে মুখ্যমন্ত্রীর ভিডিও শেয়ার করেছিলেন রাজ্যপাল। যেখানে ২০০৫-এ তৃণমূল নেত্রীর অবস্থান এবং ২০১৯-এ মুখ্যমন্ত্রীর অবস্থান তুলে ধরা হয়েছে। যদিও মুখ্যমন্ত্রীর অভিযোগ ভুয়ো ভিডিও ছড়ানো হয়েছে।

English summary
Governor informs Mamata Banerjee about Supreme Court's position on Citizenship Amendment Act 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X