• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেলেঘাটায় ভয়াবহ বিস্ফোরণ! উড়ল ক্লাবের ছাদ

  • |

সাত সকালে প্রবল বিস্ফোরণে (explosion) চাঞ্চল্য বেলেঘাটায় (beleghata)। বেলেঘাটা গান্ধী ভবন থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি ক্লাবের মধ্যে এই বিস্ফোরণ হয় বলে জানা গিয়েছে। খবর পেয়েই এলাকায় যায় পুলিশ। কী কারণে এই বিস্ফোরণ এখনও পরিষ্কায় নয়। ঘটনার তদন্ত শুরু করেছে বেলেঘাটা থানার পুলিশ।

অনেক চেষ্টা করছেন, অত সস্তা নয়! করোনার থেকে বড় অতিমারী বিজেপি, বললেন মমতা

বেলেঘাটায় বিস্ফোরণ

বেলেঘাটায় বিস্ফোরণ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে সকাল ছটার আশপাশে কোনও এক সময়ে গান্ধী ভবনের কাছে থাকা ক্লাব ঘরের তিনতলার ঘরে বিস্ফোরণটি হয়। আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। গান্ধীমঠ ফ্রেন্ডস সার্কেল ক্লাবে এই বিস্ফোরণ হয় বলে জানা গিয়েছে।

ভাঙল দেওয়াল

ভাঙল দেওয়াল

বিস্ফোরণের তীব্রতায় ঘরের দেওয়াল ভেঙে যায়। উড়ে যায় অ্যাসবেস্টসের ছাদ। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে প্রায় ৪০ ফুট দূরে গিয়ে পড়ে ইটের টুকরো। তিনতলার দেওয়ালে বিস্ফোরণের স্পষ্ট দাগ দেখা গিয়েছে। পাশের রাস্তায় ছড়িয়ে পড়েছে বোমার সুতলি। তবে বিস্ফোরণের পর জল দেওয়া হয়েছে, তারও প্রমাণ পাওয়া গিয়েছে। যদিও ক্লাবের মেন দরজায় ছিল তালা দেওয়া।

ঘটনাস্থলে পুলিশ, দমকল

ঘটনাস্থলে পুলিশ, দমকল

খবর পেয়েই এলাকায় যায় পুলিশ। যায় দমকল। খবর যায় বম্ব স্কোয়াডেও বিস্ফোরণের পর আগুন লাগলেও তা নিভিয়ে ফেলা হয়। তবে স্থানীয় বাসিন্দাদের কেউ ক্যামেরার সামনে মুখ খুলতে চাননি।

ক্লাব ঘরে বোমা মজুত নিয়ে প্রশ্ন

ক্লাব ঘরে বোমা মজুত নিয়ে প্রশ্ন

প্রশ্ন উঠছে তাহলে কি ক্লাব ঘরের তিনতলায় বোমা মজুত করা ছিল, নাকি সেখানে বোমা বাধার কাজ চলছিল, যা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

English summary
Explosion in a club near Gandhi Bhawan in Beleghata in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X