• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পঞ্চায়েত ভোটে তৃণমূলের মোকাবিলা! দলীয় কর্মীদের ত্রিশূল রাখতে পরামর্শ বিজেপি নেতার

কর্মীদের চাঙ্গা করতে কখনও ডান্ডা মেরে ঠাণ্ডা করা আবার কখনও ভোট লুট করতে এলে সব কিছু লুট করে বাড়ি পাঠিয়ে দেওয়ার নিদান দিচ্ছেন রাজ্যের বিজেপি নেতারা। এর সঙ্গে যুক্ত হল বাড়িতে ত্রিশূল রাখার পরামর্শও। পঞ্চায়েত ভোটের
  • |
Google Oneindia Bengali News

কর্মীদের চাঙ্গা করতে কখনও ডান্ডা মেরে ঠাণ্ডা করা আবার কখনও ভোট লুট করতে এলে সব কিছু লুট করে বাড়ি পাঠিয়ে দেওয়ার নিদান দিচ্ছেন রাজ্যের বিজেপি নেতারা। এর সঙ্গে যুক্ত হল বাড়িতে ত্রিশূল রাখার পরামর্শও। পঞ্চায়েত ভোটের সময় তৃণমূল কর্মীদের থেকে আত্মরক্ষা করতে ত্রিশূল রাখার পরামর্শ দিয়েছেন বিজেপি নেতা রাহুল বন্দ্যোপাধ্যায়।

বাড়িতে ত্রিশূল রাখার পরামর্শ

বাড়িতে ত্রিশূল রাখার পরামর্শ

রাজু বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন বরানগরে জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষও। অনুষ্ঠানে রাজু বন্দ্যোপাধ্যায় বিজেপি কর্মীদের উদ্দেশে বলেন, পঞ্চায়েত নির্বাচনের সময় তৃণমূল হিংসার আশ্রয় নেবে। বিজেপি কর্মীদের সুরক্ষার জন্য মহিলারা অবশ্যই বাড়িতে ত্রিশূল রাখুন, বলেন রাজু।
রাজু বন্দ্যোপাধ্যায় বলেনয় পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল বোমা-গুলি ব্যবহার করবে। নিজেদের রক্ষার জন্য মা দুর্গা যে ত্রিশূল দিয়েছেন, তা মহিলা বিজেপি কর্মীদের কাছে থাকবে। তিনি আরও বলেন, এখন পশ্চিমবঙ্গের যা অবস্থা তাতে বাড়িতে ত্রিশূল রাখা অবশ্য কর্তব্য। এই অনুষ্ঠানে উপস্থিত দিলীপ ঘোষকে সেই সময় হাতে তালি দিতে গেখা যায়।

সমালোচনায় তাপস রায়

সমালোচনায় তাপস রায়

রাস্তার ঠিক অপর পাড়ে আরেকটি পুজোর উদ্বোধনে হাজির ছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক তাপস রায়। তিনি বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের তীব্র সমালোচনা করে বলেন এই মন্তব্য ঠিক নয়। এব্যাপারে প্রশাসনের খতিয়ে দেখা উচিত বলে মন্তব্য করেন তিনি।
তাপস রায় বলেন, বিজেপি চায় কিছু মানুষ বাড়িতে ত্রিশূল রাখুন। কিছু লোক আবার বাড়িতে অন্য জিনিস রাখতে বলবে। এর জেরে বাংলায় সুস্থ রাজনীতি ও শান্তি শৃঙ্খলা ক্ষতিগ্রস্ত হবে। একদিকে বাংলা. শান্তির কথা বলে বিজেপির নেতারা উস্কানিমূলক মন্তব্য করছেন বলেও অভিযোগ করেন তিনি।
তাপস রায় আরও বলেন, বিজেপি বাংলায় শান্তি চায় না, তারা বাংলার কথা ভাবে না। কিন্তু তৃণমূল বাংলার সংস্কৃতি, ঐতিহ্যের কথা চিন্তা করে। সেই কারণে এই ধরনের কথা তৃণমূলের নেতারা বলতে পারেন না।

পরিস্থিতি যাই হোক, পূর্ণ শক্তি দিয়ে লড়াই

পরিস্থিতি যাই হোক, পূর্ণ শক্তি দিয়ে লড়াই

সামনের বছরের শুরুর দিকে পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে রাজ্য সরকার। গত পঞ্চায়েত নির্বাচনে হিংসার কথা মাথায় রেখে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি তুলেছে বিজেপি-সহ বিরোধীরা। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছেন, কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের কোনও নিশ্চয়তা নেই। পরিস্থিতি যাই হোক, বিজেপি তার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে বলে জানিয়েছএন দিলীপ ঘোষ।

অনুব্রত বেরোলে বীরভূম অশান্ত হবে

অনুব্রত বেরোলে বীরভূম অশান্ত হবে

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, অনুব্রত মণ্ডল যদি জামিনে বেরিয়ে আসেন, তাহলে বীরভূম ফের অশান্ত হয়ে উঠবে এবং নির্বাচন রক্তাক্ত হবে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন দিলীপ ঘোষ। বিজেপি নেতার দাবি গতবারের থেকে তৃণমূল দুর্বল হয়েছে আর বিরোধীরা শক্তিশালী হয়েছে।

হিমাচল প্রদেশ নির্বাচন ২০২২: স্বাধীন ভারতের প্রথম ভোটার এবারও ভোট দিলেন হিমাচলে! লিখলেন এক গৌরব গাঁথাহিমাচল প্রদেশ নির্বাচন ২০২২: স্বাধীন ভারতের প্রথম ভোটার এবারও ভোট দিলেন হিমাচলে! লিখলেন এক গৌরব গাঁথা

English summary
BJP leader Raju Banerjee says his party workers to keep trishul to deal with TMC in Panchalay election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X