• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০০ দিন পর ভক্তদের জন্য আবারও খুলছে কালীঘাটের দরজা

  • |
Google Oneindia Bengali News

২২ মার্চ শেষবার ভক্তদের জন্য খুলেছিল কালীঘাট মন্দির। তারপর ঠিক ১০০ দিনের মাথায় ১লা জুলাই থেকেই ভক্তরা ফের কালীঘাট মন্দিরে প্রবেশ করতে পারবেন বলে জানা যাচ্ছে। শনিবার কালীঘাট থানার আধিকারিকদের সঙ্গে মন্দির কমিটির বৈঠকের পরেই মন্দির খোলার ব্যাপারে দিনক্ষণ চূড়ান্ত করা হয় বলে জানা যাচ্ছে।

১০০ দিন পর ভক্তদের জন্য আবারও খুলছে কালীঘাটের দরজা

তবে করোনা সঙ্কটের প্রাদুর্ভাব না কাটা পর্যন্ত মন্দিরের বিগ্রহ দর্শন ও পুজোর ক্ষেত্রেও একাধিক বিধিনিষেধ জারি থাকছে। বদলাচ্ছে নিয়মও। সূত্রের খবর, মন্দির খোলা থাকবে সকাল ৬টা-বেলা ১২টা পর্যন্ত। এরপর বন্ধ থাকার পর আবার মন্দির খোলা থাকবে বিকেল ৪টা-সন্ধে ৭টা পর্যন্ত। একসঙ্গে মন্দিরে ঢুকতে পারবেন ১০ জন। এদিকে কয়েকদিন আগেই খুলে গিয়েছে দক্ষিণেশ্বর মন্দির ও বেলুড় মঠ। একইসাথে দীর্ঘ তিনমাস পর খুলছে তারাপীঠ মন্দির।

এদিকে কালীঘাটে তবে মন্দির খুললেও সাধারণ মানুষের কথা মাথায় রেখে বহাল থাকছে কড়াকড়ি। সূত্রের খবর, বর্তমানে স্যানিটাইজেশন টানেল দিয়ে মন্দিরে প্রবেশ করতে হবে ভক্তদের। মাস্ক, গ্লাভস পরে নাট মন্দিরে ৬ ফুট দূরত্ব থেকে পুজো দেওয়া যাবে বলে মন্দির কর্তৃপক্ষ সূত্রে খবর। কিন্তু বর্তমানে কিন্তু গর্ভগৃহে প্রবেশ করা যাবে না বলেই জানিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

মোদীর সর্বদল বৈঠক জরুরী ছিল, রাজনীতি নয় একসাথে লড়তে হবে মন্তব্য রাহুলের

বিজেপির জয় পেটানোর নিদান দিলেন সহ নাগরিকদের, লাগাম ছাড়ালেন চিনা-বর্জন প্রসঙ্গে বিজেপির জয় পেটানোর নিদান দিলেন সহ নাগরিকদের, লাগাম ছাড়ালেন চিনা-বর্জন প্রসঙ্গে

English summary
The Kalighat temple is reopening after being closed for almost three months
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X