• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মাঝ আকাশে ভয়ঙ্কর ঝড়ের মধ্যে এয়ারবাস A320! বিমানের মধ্যের ভিডিও শিউরে তুলবে

মাঝ আকাশে ভয়ঙ্কর ঝড়ের মধ্যে এয়ারবাস A320! বিমানের মধ্যের ভিডিও শিউরে তুলবে
  • |
Google Oneindia Bengali News

মাঝ আকাশে চাঞ্চল্যকর ঘটনা! চিলি (Chile)-র রাজধানী স্যান্টিয়াগোর (Santiago) আকাশে চাঞ্চল্যকর ঘটনা! মাঝ আকাশে ভয়ঙ্কর ঝড়ের মধ্যে পড়ল বিমান। আর তাতে বিমানটির ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানা যাচ্ছে। আর এই ঘটনার ভয়াবহ একটি ভিডিও সামনে এসেছে। আর তাতে রীতিমত চমকে উঠছেন মানুষজন। বলা হচ্ছে এই ঘটনা গত ২৬ অক্টোবর ঘটেছে। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, LATAM এয়ারবাস A320 (LA1325, LATAM Airlines) উড়ে যেতেই ভয়ঙ্কর ঝড় বৃষ্টির মধ্যে পড়ে যান। আর তাতে বিমানের ইঞ্জিন, windshield এবং সহ বিমানের অংশে ব্যাপক ক্ষতি হয়েছে।

মাঝ আকাশে ক্ষতি হয়েছে বিমানটি-

LATAM এয়ারবাস A320 (LA1325, LATAM Airlines) বিমানটি চিলি (Chile)-র রাজধানী স্যান্টিয়াগোর (Santiago) থেকে প্যারাগুয়ের আসানসিওনের ( Asuncion) দিকে রওনা হয়েছিল। বিমানটিতে মোট ৪৮ জন যাত্রী ছিলেন। খবরে প্রকাশিত খবর অনুযায়ী, মাঝ আকাশে বিমানটি ব্যাপক ঝড় বৃষ্টির মধ্যে পড়ে যায়। আর এরপরেই সেটিকে পাইলট ফের ফিরিয়ে আনার চেষ্টা করেন। এই অবস্থায় বিমানটিকে সুরক্ষিত নামিয়ে আনাটা চ্যালেঞ্জের ছিল পাইলটের কাছে। ফোজ ডি ইগুয়াকুতে সেটিকে নামানোর চেষ্টা করা হয়। প্রায় তিন ঘিন্টা ধরে বিমানটি আটকে ছিল বলে খবর।

ল্যান্ডিং ছিল চ্যালেঞ্জের-

ল্যান্ডিং ছিল চ্যালেঞ্জের-

মাঝ আকাশে বিমানটি একেবারে ভয়ঙ্কর ঝড়ের মধ্যে পড়ে যায়। প্রকাশিত খবর অনুযায়ী, ভয়ঙ্কর ঝড়ের মধ্যে পড়ে বিমানটির ব্যাপক ক্ষতি হয়। বিমানের ইঞ্জিন, windshield এবং সহ বিমানের অংশ ভেঙে পড়ে বলে জানা যায়। তবে বিমানটিকে সুরক্ষিত ভাবে নামানোর চেষ্টা করলেও রীতিমত চ্যালেঞ্জের ছিল। অন্তত পাঁচ ঘন্টা ধরে বিভিন্ন অংশে বিমানটি উড়ে বেড়ায় বলে দাবি একাধিক সংবাদমাধ্যমের। আর সেই সময় বিমানে থাকা যাত্রীদের একেবারে ভয়ঙ্কর অবস্থা।

তবে সবাই সুরক্ষিত বলে জানা যাচ্ছে

তবে সবাই সুরক্ষিত বলে জানা যাচ্ছে

ভয়ঙ্কর ঝড়ের মধ্যে পড়লেও বিমানে থাকা সমস্ত যাত্রী সুরক্ষিত ছিলেন বলে জানা যাচ্ছে। এমনকি বিমানে থাকা সমস্ত ক্রু এবং পাইলটরাও সুরক্ষিত ছিল বলে জানা যাচ্ছে। তবে ঝড় বৃষ্টির মধ্যে বিমানটি কীভাবে উড়ল তা নিয়ে একটা প্রশ্ন উঠছে। বলে রাখা প্রয়োজন, ২০১৯ সালে চাঞ্চল্যকর একটি ঘটনা ঘটে। জানা যায়, একটি বিমান ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে। চিলির একটি আবাসনের উপর সেটি ভেঙে পড়ে। আর এই ঘটনায় অন্তত ছয়জনের মৃত্যু হয়েছে বলে জানা যায়। সেই ঘটনার কয়েক বছর পর ফের একই ঘটনার পুনরাবৃত্তি। তবে ঝড়ের কবলে পড়লেও বড় কোনও দুঘটনা ঘটেনি।

১০,০০০ কোটি টাকার ঋণের আবেদন, পশ্চিমবঙ্গ সরকারকে আর ঋণ না দেওয়ার পরামর্শ শুভেন্দু অধিকারীর ১০,০০০ কোটি টাকার ঋণের আবেদন, পশ্চিমবঙ্গ সরকারকে আর ঋণ না দেওয়ার পরামর্শ শুভেন্দু অধিকারীর

English summary
Viral Video of airbus a 320 amid heavy storm
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X