• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আমেরিকার ম্যাসাচুসেটসে ভয়াবহ দুর্ঘটনায় তিন ভারতীয় ছাত্রের মর্মান্তিক মৃত্যু

আমেরিকার পশ্চিম ম্যাসাচুসেটসে ভয়াবহ দুর্ঘটনা! একটি গাড়ির সঙ্গে অন্য গাড়ির মধ্যে ভয়াবহ সংঘর্ষ। আর এই ঘটনায় তিন ভারতীয় ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনায় আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। তা
  • |
Google Oneindia Bengali News

আমেরিকার পশ্চিম ম্যাসাচুসেটসে ভয়াবহ দুর্ঘটনা! একটি গাড়ির সঙ্গে অন্য গাড়ির মধ্যে ভয়াবহ সংঘর্ষ। আর এই ঘটনায় তিন ভারতীয় ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনায় আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। তাঁদের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা চলছে বলেই খবর।

ভয়াবহ দুর্ঘটনায় তিন ভারতীয় ছাত্রের মর্মান্তিক মৃত্যু

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। নিছক দুর্ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে সেটি খতিয়ে দেখা হচ্ছে বলে স্থানীয় পুলিশ প্রশাসনের তরফে জানানো হয়েছে।

অন্যদিকে বার্কশায়ার ডিস্ট্রিক্ট অ্যাটর্নির তরফে বিস্তারিত জানিয়ে ইতিমধ্যে বিবৃতি জারি করেছে। যেখানে দুর্ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে। তবে ভয়াবহ এই দুর্ঘটনাতে প্রেম কুমার রেড্ডি গোদা (২৭), পাভানি গুল্লাপল্লি (২২) এবং সাই নরসিমা পাতামসেট্টি (২২)-এর মৃত্যু হয়েছে বলেও জানানো হয়েছে স্থানীয় প্রশাসনের তরফে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। ইতিমধ্যে ভারতীয় দূতাবাসের তরফেও বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

বলে রাখা প্রয়োজন, স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনাটি। স্থানীয় পুলিশ প্রশাসন জানাচ্ছে, স্থানীয় সকাল সাড়ে পাঁচটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। একটি পিকআপ ট্র্যাকের সঙ্গে ধাক্কা লাগে ভারতীয় ছাত্রদের গাড়ি। গাড়িতে আরও বেশ কয়েকজন ছাত্র ছিল বলে জানা যাচ্ছে।

তাঁদের মধ্যে মনোজ রেড্ডি, শ্রীধর রেড্ডি চিন্তাকুন্টা, বিজিত রেড্ডী সহ আরও একজন এক দুর্ঘটনাতে গুরুতর জখম হন। আহতরা সবাই ২২ থেকে ২৩ বছরের মধ্যে বলে জানা যাচ্ছে। আহতদের সবাইকেই স্থানীয় একটি হাসপাতালে এই মুহূর্তে চিকিৎসা করা হচ্ছে। তবে ঘটনাস্থলেই তিন ভারতীয় ছাত্রের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। আহতদের মধ্যে অনেকেই কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশুনা করছেন সে দেশের একটি বিশ্ববিদ্যালয়ে।

তবে এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন পিক-আপ ভ্যানের গাড়ির চালকও। তাঁকেও স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা চলেছে বলে জানা গিয়েছে। তবে স্থানীয় পুলিশ প্রশাসনের প্রাথমিক ধারনা, নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনাটি ঘটেছে। এর পিছনে অন্য কোনও কারণ নেই। যদিও সব রকম ভাবে ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানা যাচ্ছে। সুস্থ হলে আহতদের জেরা করা হবে বলেও জানা গিয়েছে।

বলে রাখা প্রয়োজন, গত কয়েকদিন আগে মার্কিন মুলুকেই পদ দুর্ঘটনাতেই বেশ কয়েকজন ভারতীয়ের মৃত্যু হয় দুর্ঘটনাতেই।

English summary
three Indian students killed in road accident on thursday at western Massachusetts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X