• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানে মৌলবী হত্যার দায় ভারতের ওপর চাপিয়েও যুক্তিতে শেষরক্ষা করতে পারলেন না ইমরান

ঘটনাটি অপরাধের চেনা কিছু ছকেই ঘটেছে। করাচির বুকে রাস্তা দিয়ে এক পাকিস্তানি মৌলবী হেঁটে যাচ্ছিলেন । পাশে বাইক নিয়ে এসে তাঁকে গুলি করে পালায় আততায়ীরা। পাকিস্তানের এই ঘটনার নেপথ্যে ভারতের যোগ রয়েছে বলে অভিযোগে সুর তুলেছেন ইমরান খান।

পাক মৌলবি খুনে ভারতের দিক আঙুল ইমরানের

পাক মৌলবি খুনে ভারতের দিক আঙুল ইমরানের

পাকিস্তানে বেড়ে চলা অপরাধের ঘটনাকে কিছুতেই বাগে আন তে পারছেন না ইমরান খান। এদিকে, করাচির ঘটনায় বক্তব্য রাখতে গিয়ে ইমরান দাবি করেছেন, পাকিস্তানে সাম্প্রদায়িক অশান্তি ভারত ছড়াচ্ছে। আর তার জন্যই করাচির রাস্তায় ধর্ম বিষয়ক বিশিষ্ট ব্যক্তি তথা মৌলবীর খুন হয়েছে।

ইমরান সুর তুলেও শেষ রক্ষা করতে পারলেন না!

ইমরান সুর তুলেও শেষ রক্ষা করতে পারলেন না!

ইমরান ভারতের বিরুদ্ধেএই খুনের দায়ে চাপিয়েও, বেশ কয়েকটি ক্ষেত্রে ব্যাকফুটে চলে গেলেন। ইমরান খান নিজের বক্তব্য়ে কোথাও প্রমাণ বা যুক্তি তুলে ধরতে পারেননি ভারতের বিরুদ্ধে।পাকিস্তানে যে সাম্প্রদায়িক দাঙ্গা ভারই লাগাচ্ছে , তা প্রমাণ করতে পারেননি তিনি। প্রশ্ন উঠছে,পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও। যে কিভাবে বাইরের দেশের উস্কানিতে পাকিস্তানের ধর্মীয় বিরোধ বাঁধতে পারে? সেক্ষেত্রে পাকিস্তানের গুপ্তচরবাহিনী আইএসআই কি কোনও কার্যকরি পদক্ষেপ নেয়নি?

মৌলবীর মৃত্যু ও কিছু তথ্য

মৌলবীর মৃত্যু ও কিছু তথ্য

পাকিস্তানে সুন্নি মুসলিম সমাজে বিশিষ্ট ব্যক্তি ছিলেন মৌলানা সইদুল্লা খান। তিনি সেদেশে দেওবন্দ সম্প্রদায়ের ধর্ম চর্চা করতেন। তাঁর হাত ধরে পাকিস্তানে এসেছিল জামিয়া ফারুকি প্রতিষ্ঠানটি। উল্লেখ্য, বহু বছর ধরে পাকিস্তানে এমন দেওবন্দ ধার্মিকদের খুনের ঘটনা উঠে আসছে। নতুন করে করাচির খুনের ঘটনা সেই তালিকায় নতুন সংযোজন।

পাকিস্তানের সাম্প্রদায়িত সমস্যা

পাকিস্তানের সাম্প্রদায়িত সমস্যা

উল্লেখ্য, পাকিস্তানে বহু বঠর ধরে শিয়া ও সুন্নি মুসলিমদের মধ্যে সাম্প্রদায়িক সমস্যা হয়েছে। দুই পক্ষে সংঘাতে বহু রত্তক্ষয়ী অধ্যায় দেখেছে ইসলামাবাদ। তবে এই প্রথমবার তার দায় ভারতে চাপালেন কোনও পাকিস্তানি প্রধানমন্ত্রী।

কলকাতাঃ মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবিতে রাজ্যপালের দ্বারস্থ বঙ্গ বিজেপি

'দারুণ লাগছে ', 'করোনা উধাও হচ্ছে', নির্বাচনী প্রচরে গিয়ে ট্রাম্প ফের খবরে

English summary
Pakistani Cleric passed away, Imran Khan blames on India but fails to give proove
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X