• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কুলভূষণ যাদবের মৃত্যুদণ্ডের সাজা নিয়ে কোনও আপোস সম্ভব নয়, জানাল পাক সেনা

পাকিস্তানি সেনা জানিয়ে দিল চর সন্দেহে মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত ভারতীয় নাগরিক কুলভূষণ যাদবের শাস্তি নিয়ে কোনওরকম আপোস করা হবে না।
  • |
Google Oneindia Bengali News

ইসলামাবাদ, ১৪ এপ্রিল : পাকিস্তানি সেনা জানিয়ে দিল চর সন্দেহে মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত ভারতীয় নাগরিক কুলভূষণ যাদবের শাস্তি নিয়ে কোনওরকম আপোস করা হবে না। বৃহস্পতিবার নিজেদের মধ্যে বৈঠকের পর পাকিস্তান সেনার তরফে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

ভারতীয় নৌসেনার প্রাক্তন আধিকারিক কুলভূষণ যাদবকে ২০১৬ সালের মার্চে পাকিস্তান-ইরান সীমান্তে সারাভন থেকে গ্রেফতার করে পাকিস্তান। তাঁর বিরুদ্ধে চরবৃত্তি, ষড়যন্ত্র সহ একাধিক ধারায় অভিযোগ এনে তাঁকে পাকিস্তানে ফাঁসির সাজা দেওয়া হয়েছে।

কুলভূষণের মৃত্যুদণ্ডের সাজা নিয়ে কোনও আপোস নয় : পাক সেনা

পাকিস্তান পাল্টা তাদের এক সেনার নেপাল থেকে নিখোঁজ হওয়ার দাবি করেছে। একইসঙ্গে তাদের সন্দেহ, নিখোঁজ মহম্মদ জাহির হাবিব ভারতের হেফাজতে রয়েছে। রাওয়ালপিণ্ডিতে পাক সেনার হেডকোয়ার্টারে পাক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়ার নেতৃত্বে কুলভূষণকে নিয়ে আলোচনা হয়। তারপরই এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

গত ১০ এপ্রিল কুলভূষণকে কোর্ট মার্শাল করে ফাঁসির সাজা দেওয়া হয়। এই ঘটনার পর তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে ভারত। কুলভূষণকে ফাঁসির সাজা দিলে তার ফল ভোগ করতে হবে পাকিস্তানকে, এই হুঁশিয়ারি দিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং কুলভূষণ বাঁচানোর সবরকম প্রচেষ্টা ভারত করবে বলে দাবি করেছেন।

English summary
Pakistan army brass discusses Kulbhushan Jadhav case, rules out compromise
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X