• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য বিজেপির কড়া পদক্ষেপ! দল থেকে বহিষ্কৃত ৪০ নেতা

দলে বিদ্রোহ দমনে কড়া পদক্ষেপ বিজেপির। দল বিরোধী কার্যকলাপের অভিযোগে বহিষ্কার করা হয়েছে ৪০ জন নেতানেত্রীকে। ঘটনাটি উত্তরাখণ্ডের। বহিষ্কৃত নেতা নেত্রীদের মধ্যে রয়েছেন রাজেশ শর্মা, মীরা রাতুরি, মোহন সিং বিস্ত, মহেশ বাগরি, প্রমীলা উনিয়াল এবং ভবন সিং।

 রাজ্য বিজেপির কড়া পদক্ষেপ! দল থেকে বহিষ্কৃত ৪০ নেতা

এর আগে জুলাই মাসে কুনওয়ার প্রণব সিং নামে বিজেপির এক বিধায়ককে দল থেকে ছয় বছরের জন্য বহিষ্কার করা হয়েছিল। হাত এবং মুখে অস্ত্র নিয়ে তাঁকে নাচ করতে দেখা গিয়েছিল। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এবারের এই বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হল প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে আইনসভার সদস্যদের গুরুত্বপূর্ণ বৈঠকের পরেই। বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ের ছেলে আকাশকে ব্যাট হাতে মধ্যপ্রদেশে সরকারি কর্মীদের ওপর হামলা চালাতে দেখা গিয়েছিল। এই ছবি নিয়ে বিতর্ক তৈরি হওয়ার পরেই প্রধানমন্ত্রী দলীয় জনপ্রতিনিধিদের নিয়ে অনুশাসন অধিবেশন করেছিলেন। সেখানে মোদী বলেছিলেন, যাঁর ছেলেই তিনি হোন না কেন, এই ধরনের অনুশাসনহীনতাকে মেনে নেওয়া হবে না। অভিযুক্ত নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। অনুশাসন অধিবেশনে প্রধানমন্ত্রী কারও নাম উল্লেখ না করে ইন্দোরের ঘটনা বলে উল্লেখ করেছিলেন।

English summary
Uttarakhand state BJP expells 40 members from its unit for anti party activities
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X