• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোর রাতে বিধ্বংসী আগুনের কবলে জলপাইগুড়ির ময়নাগুড়ি বাজার, পুড়ে ছাই হোটেল-সহ ৭ দোকান

  • |

ভোর রাতের বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গেল জলপাইগুড়ির ময়নাগুড়ি বাজারের বিস্তৃর্ণ এলাকা। পুড়ে ছাই হয়ে গেল হোটেল-সহ ৭ দোকান। সূত্রের খব, রবিবার গভীর রাতে জলপাইগুড়ির ময়নাগুড়ি আনন্দনগর স্টেশন মোড় এলাকায় আসল ঘটনাটি ঘটেছে। এদিন রাত তিনটে নাগাদ য়নাগুড়ি থানার একটি পুলিশ ভ্যান পেট্রোলিংয়ের সময় প্রথম একটি দোকানে আগুন দেখতে পায় বলে জানা যায়। তারপরেই তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে।

ভোর রাতে বিধ্বংসী আগুনের কবলে জলপাইগুড়ির ময়নাগুড়ি বাজার, পুড়ে ছাই হোটেল-সহ ৭ দোকান

এদিকে দমকল আসার আগেই আতঙ্কের পরিবেশ তৈরি হয়ে যায় গোটা এলাকা। আগুন নেভানোর কাজে নেবে পড়েন স্থানীয় বাসিন্দাদেরই একটা বড় অংশ। কিন্তু আগুনের লেলিহান শিখা মূহূর্তেই গ্রাস করে নেয় একাধিক হোটেল, দোকান। পরবর্তীতে দমকলের ২টি ইঞ্জিনের দীর্ঘক্ষণের চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানা যায়। তবে ৭টি দোকানের প্রায় সব কিছুই পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে পুলিশ জানাচ্ছে।

তবে ঠিক কী কারণে কী ভাবে এই আগুন লাগল সেই বিষয়ে স্পষ্ট করে কিছু বলতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। দিশাহীন পুলিশ দমকলও। ইতিমধ্যেই আগুনে ক্ষতিগ্রস্ত দোকানের ব্যবসায়ীরা প্রশাসনিক সাহায্যের দাবি তুলেছেন। তবে শর্ট সার্কিট বা অন্তর্ঘাতের তত্ত্ব উড়িয়ে দিচ্ছে না পুলিশ। যদিও আসল কারণ জানতে পুলিশের পাশাপাশি দমকলের আধিকারিকেরাও তদন্ত শুরু করেছেন বলে জানা যাচ্ছে।

শান্তনুর ভোলবদলে ক্ষুব্ধ মতুয়ারা! একুশের আগে নাগরিকত্ব ইস্যুতে বদলাচ্ছে সমীকরণশান্তনুর ভোলবদলে ক্ষুব্ধ মতুয়ারা! একুশের আগে নাগরিকত্ব ইস্যুতে বদলাচ্ছে সমীকরণ

English summary
terrible fire burns to ashes 6 shops including hotel in mainaguri jalpaiguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X