• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রাক্তন মুখ্য়মন্ত্রীর স্ত্রীর সঙ্গে বর্তমান মুখ্যমন্ত্রীর পার্টির সংঘাত! মহারাষ্ট্রে কী ঘটছে

মহারাষ্ট্র নির্বাচনে জয়ের পরও গদি হারাতে হয়েছে বিজেপির ফড়নবীশ শিবিরকে। এরপর শিবসেনার জোট ছেড়ে বেরিয়ে যাওয়া ও পরে এনসিপির হাত ধরার ঘটনা নিয়ে পদ্মশিবিরে ক্ষোভ কিছু কম ছিলনা! ক্ষোভ উগড়ে দিয়েছিলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের স্ত্রী অমৃতা। এবার তাঁর সঙ্গে শিবসেনার সংঘাতের জেরে মহারাষ্ট্রে ঘটে গেল তোলপাড় করা ঘটনা।

অমৃতার সঙ্গে শিবসেনার সংঘাত!

অমৃতার সঙ্গে শিবসেনার সংঘাত!

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের স্ত্রী অমৃতা বর্তমানে অ্যাক্সিস ব্যাঙ্কের নামী পদে অধীন। আর তার জেরেই অ্যাক্সিস ব্যাঙ্কের থানে শাখায় কোপ পড়ল থানে পৌরসভার। মনে করাহচ্ছে অমৃতা বনাম শিবেসনা সংঘাতের জেরেই অ্যাক্সিস ব্যাঙ্ক শিবেসনার শ্যেনদৃষ্টিতে পড়ছে।

থানে অ্যাক্সিস ব্যাঙ্ক থেকে কাদের অ্যাকাউন্ট সরানো হল?

থানে অ্যাক্সিস ব্যাঙ্ক থেকে কাদের অ্যাকাউন্ট সরানো হল?

মহারাষ্ট্রের থানের অ্যাক্সিস ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে সরিয়ে দেওয়া হল সেখানের পুরসভার কর্মীদের অ্যাকাউন্ট। শিবসেনার দখলে থাকা এই থানে পুরসভার এমন পদক্ষেপ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলেই মনে করছে একাধিক মহল।

শিবসেনা প্রশাসনের দাবি কী?

শিবসেনা প্রশাসনের দাবি কী?

মহারাষ্ট্রের থানের অ্যাক্সিস ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১১,০০০ কোটি টাকার 'স্যালারি অ্যাকাউন্ট' ছিল। যা এবার সরিয়ে নেওয়া হচ্ছে কোনও রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে। মহারাষ্ট্র সরকারের দাবি, বেসরকারী ব্যাঙ্কের থেকে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ওপরেই বেশি নির্ভর করতে চাইছে সরকার।

অমৃতার আক্রমণ

অমৃতার আক্রমণ

অমৃতা ফড়নবীশ এর আগে শিবসেনা সরকারের দিকে তোপ দেগে টুইট করেছিলেন যে,' ফিরে আসবই'। তিনি লিখেছিলেন যে বিজেপি এরপর 'বসন্ত' নিয়ে ফিরবে। এরপরই শিবসেনার তরফ থেকে অমৃতাকে নিশানা করে আক্রণ করা হয়। তুলনা করা হয় মারাঠি ইতিহাসের আনন্দীবাঈয়ের সঙ্গে যিনি স্বামীকে গদি পাইয়ে দিতে নিজের ভাইপোর হত্যা করেছিলেন।

English summary
Shivsena vs Fadnavis's Wife, Thane Municipal Corporation to shift Axis Bank accounts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X