• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার মধ্যে নয়া বিপত্তি, মুম্বইয়ে গ্যাস লিক ঘিরে উত্তেজনা, উৎসের খোঁজে দমকল

মুম্বইয়ের ঘাটকোপার, পোওয়াই, বিক্রোলি, চেম্বুর অঞ্চলের বাসিন্দারা গ্যাস লিক হওয়ার অভিযোগ করলেন। তারপরই তৎপরতা শুরু করল প্রশাসন। শনিবার গভীর রাতে অভিযোগ পাওয়ার পর মুম্বই ফায়ার ব্রিগেড তদন্ত করে গ্যাস লিকের উৎসটি শনাক্ত করার চেষ্টা করছে। বৃহন্নুম্বাই পুর কর্পোরেশন তরফে সমস্তরকম উদ্যোগ নেওয়া হয়েছে।

করোনার মধ্যে নয়া বিপত্তি, মুম্বইয়ে গ্যাস লিক ঘিরে উত্তেজনা, উৎসের খোঁজে দমকল

বৃহন্নুম্বাই পুর কর্পোরেশনের বিপর্যয় মোকাবিলা দফতরের পক্ষ থেকে রাত ৯টা ৩৫ মিনিট নাগাদ জানানো হয়, গোয়াকান্দি পূর্বের ইউএস ভিটামিন সংস্থায় গ্যাস লিক হচ্ছে। দমকলমন্ত্রী প্রভাত রহাংডাল জানিয়েছেন, গ্যাসের উৎস খোঁজার কাজ চলছে। বিএমসি একটি টুইট বার্তায় জানিয়েছে, "চেম্বুর, ঘাটকোপার, কঞ্জুরমার্গ, ভিক্রোলি ও পোওয়াইয থেকে গ্যাস লিক হওয়ার একাধিক অভিযোগ পেয়েছি। ফায়ার ব্রিগেড চেক করছে এবং আমরা শীঘ্রই তথ্য আপডেট করব।

আরও জানানো হয়েছে, দয়া করে আতঙ্কিত বা আতঙ্ক সৃষ্টি করবেন না। পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য ১৩টি অগ্নিনির্বাপক মেশিন কাজ করছে। সমস্তরকম সতর্কতা অবলম্বন করা হয়েছে। দুর্গন্ধযুক্ত কারণে যদি কোনও সমস্যা হয়, তবে মুখ আর নাকে একটি ভেজা তোয়ালে বা কাপড় রাখার কথা জানিয়েছে দমকল।

বিএমসি টুইট বার্তায় আরও জানিয়েছে, "পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সমস্ত প্রয়োজনীয় সম্পদ একত্রিত করা হয়েছে। গ্যাসের মূল উৎস খোঁজার কাজ চলছে। তদন্তে বিরতি নেই দমকলবাহিনীর। এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বরে নাগরিকদের দ্বারা অনুরূপ গ্যাস লিকের অভিযোগ দায়ের করা হয়েছিল।

সুন্দরবনে চালু হল ৫ কোটি ম্যানগ্রোভ রোপণ প্রকল্প

চাষিদের পাশে মোদী সরকার! খরিফ ফসল নিয়ে দাম বৃদ্ধি কোন পর্যায়ে এগোচ্ছে

English summary
Several residents complained of suspected gas leak from Mumbai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X