• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দ্বিতীয় বিশ্বযুদ্ধের চেয়ে ভয়ঙ্কর পরিস্থিতি, করোনা নিয়ে জাতির উদ্দেশ্য ভাষণে বার্তা মোদীর

করোনা ভাইরাসে দ্বিতীয় বিশ্বযুদ্ধের চেয়েও ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছে। জাতির উদ্দেশ্যে ভাষণে এমনই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার রাত আটটায় জাতির উদ্দেশ্য ভাষণ দেন তিনি। করোনা মোকাবিলায় দেশবাসীর কাছে কয়েক সপ্তাহ সময় চেয়েছেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন এই পরিস্থিতিতে যতটা সম্ভব সতর্ক হয়ে কাজ করতে হবে।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরিস্থিতি

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরিস্থিতি

গোটা বিশ্বে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরিস্থিতি তৈরি হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণে সংকটে মানব জাতি। তাই দেশবাসীকে সতর্ক হয়ে চলার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জাতির উদ্দেশ্যে ভাষণে তিনি দেশবাসীকে ধৈর্য ধরার অনুরোধ জানিয়েছেন। দেশে কঠিন পরিস্থিতি এসেছে। সেটা মোকাবিলার জন্য দেশবাসীকে সতর্ক হতে হবে বলে জানিয়েছেন তিনি।

সাবধানতা মেনে চলুন

সাবধানতা মেনে চলুন

করোনা ভাইরাস মোকাবিলার এখনও কোনও পথ পাওয়া যায়নি। সেকারণে যতটা সম্ভব সাবধানতা এবং সতর্ক হয়ে চলার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যতটা সম্ভব দেশবাসীকে বাড়ি থেকে না বেরনোর পরামর্শ দিয়েছেন তিনি। বিশেষ করে ৬০ বছরের উর্ধ্বে যাঁরা রয়েছেন তাঁরা যেন বাড়ির বাইরে না বেরোন সেই অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

জনতা কার্ফু জারির আর্জি

জনতা কার্ফু জারির আর্জি

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে আগামী ২২ মার্চ দেশবাসীকে জনতা কার্ফু পালনের আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী। সকাল সাতটা থেকে রাত ৯টা পর্যন্ত জনতা কার্ফু অর্থাৎ কেউ বাড়ির বাইরে পা রাখবেন না এমন অনুরোধ জানিয়েছেন তিনি। জরুরি পরিষেবায় যাঁরা রয়েছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। জরুরি পরিষেবা যুক্ত রয়েছেন যাঁরা তাঁদের সাবধনতা অবলম্বনের অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

কোন রাগে শোভন বান্ধবীকে বেনজির আক্রমণ করলেন শিক্ষামন্ত্রী?

Highlights করোনা মোকাবিলায় কী করবেন, জানালেন প্রধানমন্ত্রী মোদী

English summary
Second world war like situation in India, PM Modi says to nation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X