• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনের ৪৮ ঘণ্টা আগে তামিলনাড়ুতে ডিএমকে নেত্রী কানিমোঝির বাড়িতে আয়কর হানা

আর ৪৮ ঘণ্টা পর তামিলনাড়ুর সবকটি কেন্দ্রে একদফায় লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগে এদিন আয়কর হানা চলল ডিএমকে নেত্রী কানিমোঝির বাড়িতে। তল্লাশির পর কিছুই পায়নি আয়কর। পরে জানানো হয়েছে, সূত্র মারফত খবর পেয়ে যাওয়া হয়েছিল। তবে তা কাজে দেয়নি।

ডিএমকে নেত্রী কানিমোঝির বাড়িতে আয়কর হানা

এদিন সন্ধ্যায় এমকে স্তালিনের বোন কানিমোঝির বাড়িতে আয়কর হানা হয়। তিনি তুতুকোরিন কেন্দ্র থেকে ভোটে লড়ছেন। আয়কর হানা হলেও কিছু পাওয়া যায়নি। খালি হাতেই ফিরতে হয়েছে। কোনও মামলা দায়ের হয়নি।

এই ঘটনার পর বিজেপিকে তোপ দেগে ডিএমকে প্রধান এমকে স্তালিন বলেন, রাজ্য বিজেপি প্রধান তামিলিসাই সৌন্দরাজনের বাড়িতে কোটি কোটি টাকা রাখা আছে। সেখানে কেন হানা দেওয়া হচ্ছে না? মোদী আয়কর, সিবিআই, আইনি ব্যবস্থার পর নির্বাচন কমিশনকেও ব্যবহার করছেন বলে স্তালিন অভিযোগ করেছেন।

আগামী বৃহস্পতিবার তামিলনাড়ুতে ভোট হবে ৩৯টি লোকসভা কেন্দ্র ও ১৮টি বিধানসভা কেন্দ্রে। তার আগে গোটা তামিলনাড়ু জুড়ে আয়কর হানা চলছে। এই রাজ্য থেকে সবমিলিয়ে ৫০০ কোটি টাকা উদ্ধার হয়েছে।

প্রচুর পরিমাণে বেআইনি টাকা উদ্ধার হওয়ায় তামিলনাড়ুর ভেলোর আসনে ভোট বন্ধ করে দেওয়া হয়েছে। ডিএমকে কোষাধ্যক্ষ দুরাই মুরুগানের পুত্র তথা লোকসভার প্রার্থী কাতির আনন্দের প্রচুর নগদ পাওয়া যাওয়াতেই এই সিদ্ধান্ত। মুরুগানের বাড়ি থেকে ১০.৫০ লক্ষ টাকা ও তাঁর পরিচিত একজনের গোডাউন থেকে ১১.৫৩ কোটি টাকা নগদ উদ্ধার হয়েছে বলে কমিশন জানিয়েছে। গত সপ্তাহে তামিলনাড়ুর ১৮টি জায়গায় আয়কর আধিকারিকেরা দল বেঁধে তল্লাশি চালিয়েছেন।

English summary
Raid at DMK leader Kanimozhi's house, after raid IT officials say it was false information
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X