• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বন্ধুত্ব দিবসেও চাঁচাছোলা ভাষায় মোদীকে আক্রমণ রাহুলের, এই ভিডিও দেখেই হাসির রোল নেট পাড়ায়

  • |
Google Oneindia Bengali News

করোনা যুদ্ধ হোক বা আর্থিক মন্দা, মোদী সরকারকে খোঁচা দেওয়ার সুযোগ পেলে একবিন্দুও সময় নষ্ট করতে রাজি নন কংগ্রেস নেতা রাহুল। এবার এই কাজে হাতিয়ার করলেন 'ফ্রেন্ডশিপ ডে’-কেই। এমনকী মোদীর সঙ্গে পুঁজিপতির 'বন্ধুত্ব’ নিয়েও করলেন বক্রোক্তি। যা নিয়ে হাসির রোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী হইচই শুরু হয়েছে রাজনৈতিক মহলেও।

বন্ধুত্ব দিবসেও মোদীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ রাহুলের

বন্ধুত্ব দিবসেও মোদীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ রাহুলের

রাহুলের কথায় বর্তমানে সরকার চালাচ্ছেন চার জন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং তাঁদের দুই 'বন্ধু'। আর বন্ধু বিতর্কেই হাসির রোল পড়েছে বিভিন্ন মহলে। এদিকে ফেব্রুয়ারির গোড়াতেই একই কটাক্ষ করতে দেখা গিয়েছিল প্রাক্তন কংগ্রেস সভাপতিকে। এবার বন্ধুত্ব দিবসে আবারও নিজের সেই কটাক্ষের পুনরাবৃত্তি করলেন তিনি।

ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট

প্রসঙ্গত উল্লেখ্য, ১ অগাষ্ট রবিবার বা সহজ কথায় বন্ধুত্ব দিবসের বারবেলায় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করতে দেখা যায় রাহুলকে। আর এই ভিডিওতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মুকেশ আম্বানি এবং গৌতম আদানির বিভিন্ন মুহূর্তের ছবি দেখা যাচ্ছে। এমনকী এক আধবার চোখে পড়েছে মুকেশ আম্বানির ভাই তথা রিলায়েন্স গ্রুপের অন্যতম প্রধান সদস্য অনিল আম্বানিকেও।

 আবহে Friendship Day’র থিম সং

আবহে Friendship Day’র থিম সং

আর এই ভিডিওর আবহ সঙ্গীত হিসাবে ব্যবহার করেছেন Friendship Day'র থিম সংকেই। এমনকী রাহুল আবার এই ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, 'Happy Friendship Day হাম দো, হামারে দো সরকার।' আর তাতেই তুমুল রাজনৈতিক বিতর্ক তৈরি হয়েছে রাজনৈতিক মহলেও। পাল্টা কটাক্ষ উড়ে এসেছে গেরুয়া শিবির থেকেও। এদিকে ভিডিওতেই স্পষ্ট আদপে ক্ষুরধার রাজনৈতিক বোধ ব্যবহার করে কৌতুকের আশ্রয় নিয়েই শিল্পপতির সঙ্গে মোদীর ঘনিষ্ঠতা প্রমাণ করতে চেয়েছেন রাহুল।

আক্রমণে স্বাস্থ্য মন্ত্রী

আক্রমণে স্বাস্থ্য মন্ত্রী

অন্যদিকে এদিন আবার করোনা ভ্যাকসিন নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে কড়া জবাব দিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মান্ডব্য। তবে মনে রাখা ভালো করোনা যুদ্ধে মোদী সরকারের একাধিক ভুলভ্রান্তি তুলে ধরে একাধিকবার খড়গহস্ত হতে দেখা গিয়েছে রাহুল গান্ধীকে। এদিন সেই প্রসঙ্গেই সোনিয়া পুত্রকে কড়া জবাব দিলেন স্বাস্থ্য মন্ত্রী। তাঁর দাবি কেন্দ্র সরকারের কাজের সমালোচনা নয়, বরং প্রশংসা করা উচিত কংগ্রেসের। কারণ জুলাই মাসে ভারতে ১৩কোটিরও বেশি টিকা দেওয়া হয়েছে। এমনকী তিনি এও বলেন, বর্তমানে দেশে করোনা টিকার অভাব নেই। অভাব রয়েছে রাহুল গান্ধীর পরিপক্কতার। এদিকে কংগ্রেস-বিজেপি শিবিরের এই ঠাণ্ডা যুদ্ধে ক্রমেই জমে উঠছে রাজনৈতিক তরজা।


English summary
This is how Rahul Gandhi sneered at Prime Minister Narendra Modi on Friendship Day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X