• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের নেতৃত্বে বদল চাই! ফের হুঙ্কার চড়িয়ে সচিন শিবির 'যুদ্ধং দেহি' মেজাজে

হাত শিবিরের হাত তাঁরা ছাড়বেন না , এমনটাও যেমন বলেননি, তেমন বিজেপিতে যে তাঁরা যোগ দেবেন না , তা স্পষ্ট করেছে রাজস্থানের বিক্ষুব্ধ কংগ্রেস শিবির। সচিন পাইলটের নেতৃত্বাধীন এই শিবিরের দাবি, কংগ্রেসের নেতৃত্বে বদল করে তবেই তাঁরা ছাড়বেন।

 'পার্টি বাঁচানো' উদ্যোগ

'পার্টি বাঁচানো' উদ্যোগ

সচিন শিবিরের দাবি, পার্টিকে অবনতির হাত থেকে বাঁচানোই তাঁদের উদ্দেশ্য। বিজেপিতে যোগ দেওয়া কখনওই তাঁদের লক্ষ্য নয়। ফলে আরও একবার রাজস্থানের টালমাটাল পরিস্থিতিতে সচিন শিবির এটা স্পষ্ট করে দিল যে, বিজেপিতে তাঁরা যাচ্ছেন না।

নেতৃত্বে বদল চাই

নেতৃত্বে বদল চাই

সচিন শিবির সাফ ভাষায় জানিয়েছে, রাজস্থান সরকারে তাঁরা নেতৃত্বে বদল চান। আর সেই দাবিতেই অনড় থেকে তাঁরা সরকার গঠনে বড় ভূমিকা পালন করতে চান। এদিকে, বিজেপির সঙ্গে সচিন শিবিরের আঁতাত নিয়ে যে প্রশ্ন উঠেছিল, তাকেও নস্যাৎ করে দিয়েছে সচিন ক্যাম্প।

 কোথায় রয়েছেন সচিনরা?

কোথায় রয়েছেন সচিনরা?

সচিন শিবিরের তরফে এক নেতা জানিয়েছেন, সচিন পাইলটরা আপাতত দিল্লিতে। কোনও বিজেপি শাসিত রাজ্যে তাঁরা আপাতত নেই। ফলে বিজেপির সঙ্গে সচিনের সংযুক্তি নিয়ে যে প্রশ্ন কংগ্রেস তুলছিল, তা ভ্রান্ত বলে দাবি করা হয়েছে।

 সচিনের বার্তা

সচিনের বার্তা

'আমি দুঃখিত তবে অবাক নই, এমন ভিত্তিহীন আফসোসজনক মন্তব্য আমার বিরুদ্ধে করার জন্য। এটা আমার ভাবমূর্তি নষ্ট করতে করা হয়েছে। আমি দলের কিছু উদ্বেগজনক বিষয় নিয়ে সরব হতেই এটা করা হচ্ছে। এই আক্রমণ আরও বাড়বে..।' এভাবেই গোটা প্রসঙ্গ সম্পর্কে বক্তব্য রাখেন সচিন। তাঁর বিরুদ্ধে কংগ্রেস বিধায়ককে ৩৫ কোটি টাকা ঘুষ দিয়ে বিজেপিতে যোগ দেওয়ানোর চেষ্টার অভিযোগ রয়েছে। যা সম্পূর্ণ নস্যাৎ করেছেন কংগ্রেসের তরুণ নেতা।

সচিনের হুঙ্কার

সচিনের হুঙ্কার

যে সমস্ত বিধায়ক সচিনের বিরুদ্ধে ঘোড়া কেনাবেচা নিয়ে অভিযোগ তুলেছেন, তাঁদের বিরুদ্ধে এবার আইনি রাস্তায় যাচ্ছেন সচিন। তাঁর দাবি, এখানেই শেষ নয়, এরপরও তাঁর বিরুদ্ধে একাধিক এই ধরনের অভিযোগ উঠবে। তবে তাতে তিনি অবদমিত হচ্ছেন না।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

রাজীব গান্ধীর খুনি নলিনীকে ঘিরে চাঞ্চল্য! মধ্যরাতে জেলের ভিতর রুদ্ধশ্বাস ঘটনা

English summary
Our fight to save Congress on leadership ground says Pilot Camp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X