• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মালকানগিরিতে মাওবাদী মোকাবিলায় জওয়ান, দিল্লিতে পুড়ে খাক বাড়ি, ক্ষতিপূরণ দেবেন নবীন

ওড়িশার মালকানগিরিতে মাওবাদী মোকাবিলায় কর্তব্যরত রয়েছেন বিএসএফ জওয়ান মহম্মদ অনিস। কয়েকশো কিলোমিটার দূরে তখন দাঙ্গাকারীদের রোষের আগুন জ্বলছে তাঁর বাড়ি। দিল্লির হিংসায় বাড়িঘর সব পুড়ে গিয়েছে বিএসএফ জওয়ানের। তাকে সাহায্যর জন্য ১০ লাখ টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করলেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পটনায়ক।

বিএসএফ জওয়ানকে সাহায্য নবীনের

বিএসএফ জওয়ানকে সাহায্য নবীনের

ওড়িশার মালকানগিরিতে মাওবাদী মোকাবিলায় কর্তব্যরত বিএসএফ জওয়ানকে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী নবীন পটনায়ক। দিল্লির হিংসায় পুড়ে যাওয়া বিএসএফ জওয়ানের বাড়ি নির্মাণের জন্য ১০ লাখ টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন তিনি। মুখ্যমন্ত্রীর তহবিল থেকে সেই টাকা দেওয়া হবে বলে জানিয়েছেন নবীন।

বিএসএস জওয়ানের বাড়ি পরিদর্শন

বিএসএস জওয়ানের বাড়ি পরিদর্শন

দিল্লির হিংসা শান্ত হওয়ার পরেই বিএসএফ জওয়ানের বাড়ি পরিদর্শনে যান ডিআইজি পুস্পেন্দ্র সিং রাঠোর। খাজুরিখাস এলাকায় বিএসএফল জওয়ান অনিস এবং আরও কয়েকজন বিএসএফ জওয়ানের বাড়ি পুড়ে গিয়েছে। জওয়ানরা তাঁদের বাড়ি পুনর্নির্মাণ করতে সাহায্য করবেন বলে জানিয়েছেন ডিআইজি।

তৃণমূলের মাটি আরও শক্ত করতে প্রশান্তের নয়া ক্যাম্পেন, ৭ হাজার গ্রামে পৌছবে তৃণমূল
দিল্লির হিংসা ২৫০০০ কোটি টাকার ক্ষতি

দিল্লির হিংসা ২৫০০০ কোটি টাকার ক্ষতি

দিল্লির হিংসায় প্রায় ২৫০০০ কোটি টাকার ক্ষতি হয়েছে। অসংখ্য বাড়ি পুড়েছে। গাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে। ভাঙচুর করা হয়েছে দোকান, গোডাউন, কারখানা। দাঙ্গাকারীদের কাছ থেকেই সেই টাকা পুনরুদ্ধার করা হবে বলে জানিয়েছে দিল্লি পুলিস।

English summary
Odissa CM announce 10 Lakh compensession to BSF jawan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X