• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

' দেশ জুড়ে এনআরসি নিয়ে কোনও কথাই হয়নি, মোদীই সঠিক', মোদীর পর এবার সরব শাহ

  • |

কয়েক মাস আগেই সংসদে দাঁড়িয়ে তিনি বলেছিলেন, এনআরসি হবেই। আর তা সারা দেশে হবে। নিজের বক্তব্যের সপক্ষে যুক্তিও দিয়েছিলেন। এবার সেই অমিত শাহই জানিয়ে দিলেন যে এনআরসি নিয়ে কোনও কথাই হয়নি মন্ত্রীস্তরে। এক্ষেত্রে রামলীলা ময়দানে মোদীর বক্তব্যকেই ফর একবার সমর্থন করলেন শাহ।

'মোদীই সঠিক'

'মোদীই সঠিক'

মমতা বন্দ্যোপাধ্যায় অমিত শাহ আর মোদীর বক্তব্যের পার্থক্য তুলে ধরে একাধিক তোপ দেগেছিলেন বিজেপির বিরুদ্ধে এনআরসি ইস্যুতে। এবার সেই এআরসি নিয়ে মুখ খুলেই কার্যত গত রবিবার রামলীলা ময়দানে মোদীর বক্তব্যকেই সমর্থন করে দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানিয়ে দিয়েছেন, এনআরসি নিয়ে সরকার সেভাবে এগোয়নি।

অমিত শাহ কী বলেছেন?

অমিত শাহ কী বলেছেন?

অমিত শাহ এক সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়ে দেন, 'এটা (এনআরসি) নিয়ে বিতর্কের অবকাশই নেই।এটা নিয়ে বিতর্কের অবকাশই নেই। প্রধানমন্ত্রী মোদীই সঠিক। এটি নিয়ে মন্ত্রিসভায় বা সংসদে কোনও আলোচনাই হয়নি। ' মূলত, সাম্প্রতিক পরিস্থিতিতে কেন্দ্রের বিজেপি সরকারের অবস্থান এভাবেই স্পষ্ট করে দিলেন অমিত শাহ।

এনআরসি-এনপিআর জোট প্রসঙ্গ

এনআরসি-এনপিআর জোট প্রসঙ্গ

আসাদউদ্দিন আওয়েসি বলেছেন, আমিত শাহ দেশকে ভুল বোঝাচ্ছেন । এনপিআর-এনআরসির যোগ রয়েছে বলে আসাদউদ্দিন দাবি করেছেন। আর এই দুটি ইস্যু নিয়ে মুখ খুলে অমিত শাহ জানান, এনআরসি আর এনপিআর-এর মধ্যে কোনও যোগ নেই।

English summary
No talks on nationwide NRC right now , Modi was right says Amit Shah .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X