• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌সুশান্ত সিং মৃত্যুকাণ্ডের জের, মাদক যোগে এনসিবির চার্জশিট পেশ আদালতে

গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনাল ইউনিট শুক্রবার চার্জশিট গঠন করে তা এনডিপিএস আদালতে পেশ করেছে। এনসিবির মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে, যিনি এই গোটা বিষয়টি তদন্ত করছিলেন, তিনি খবরটি নিশ্চিত করে জানালেও বিশদে কিছু জানাতে অস্বীকার করেন।

সুশান্ত সিং মামলা: রিয়া সহ ৩৩ জনের বিরুদ্ধে চার্জশিট দিল NCB
৩৫ জনের নাম

৩৫ জনের নাম

এনসিবি সূত্রের খবর, চার্জশিটে ৩৫ জনের নাম রয়েছে। এঁদের মধ্যে চার্জশিটে উল্লেখযোগ্যভাবে নাম রয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর নাম। রাজপুতের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও অভিনেতার বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্তের নামও চার্জশিটে রয়েছে। অনুজ কেশওয়ানি, যিনি বিরাট পরিমাণে এলএসডি শিট ও মারিজুয়ানা মাদক সরবরাহ করতেন, তাঁর নামও চার্জশিটে রয়েছে। ২ জন বিদেশি নাগরিক সহ দু'‌জন কলেজ পড়ুয়া, যাঁরা মাদক সরবরাহ করতেন এবং অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকার ভাই অ্যাগিসিলাওস ডেমেট্রিয়াসের নামও এনসিবির চার্জশিটে যোগ করা হয়েছে।

 পাঁচজন পলাতক

পাঁচজন পলাতক

ক্ষিতিশ প্রসাদের নামও রয়েছে চার্জশিটে। এনসিবি সূত্রের খবর, চার্জশিটে উল্লেখ্য ৩৫ জনের মধ্যে পাঁচজন পলাতক। চার্জশিটে বলা হয়েছে কিভাবে সিন্থেটিক মাদক সহ বিভিন্ন ধরনের ড্রাগ সর্বোচ্চ স্তরে সংগ্রহ করা হচ্ছে এবং তারপর তা বিভিন্ন হাতের মাধ্যমে গোটা মুম্বইয়ে ছড়িয়ে পড়ছে।

 মাদক প্রস্তুত থেকে সরবরাহ–সেবন

মাদক প্রস্তুত থেকে সরবরাহ–সেবন

এনসিবি সূত্র জানিয়েছে, মাদক প্রস্তুত থেকে সরবরাহ ও অবশেষে তার সেবন গোটা প্রক্রিয়াটি চার্জশিটে বর্ণনা করা হয়েছে। প্রমাণ হিসাবে হোয়াটসঅ্যাপ মেসেজ যা আদান প্রদান হয়েছে এবং তল্লাশির সময় মাদক দ্রব্য বাজেয়াপ্ত, এগুলি সহায়তা করবে এনসিবিকে।

২৬ অগাস্ট মামলা রুজু

২৬ অগাস্ট মামলা রুজু

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয় মুম্বইয়ের ফ্ল্যাট থেকে। এরপরই এই মৃত্যু মামলায় মাদক যোগ উঠে আসে। তদন্তের দায়িত্ব নেয় এনসিবি। ওই বছরের ২৬ অগাস্ট মামলা দায়ের করে এনসিবি।

মমতার ঘোষনায় বাদ থাকতে পারে তিনটি আসন! শেষ মুহূর্তে প্রার্থী তালিকা নিয়ে জল্পনা

English summary
ncb files chargesheet in ndps court 35 people named
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X