• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত কাণ্ডে এনসিবি গ্রেফতর করল দুই মাদক পাচারকারীকে, অস্বস্তিতে রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত কাণ্ডে মাদক যোগ নিয়ে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো ২ জনকে গ্রেফতার করল। ইডির চিঠির ওপর ভিত্তি করে সুশান্তের মৃত্যুর ঘটনায় মাদক যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখতেই এনসিবি হস্তক্ষেপ করে। জানা গিয়েছে, মঙ্গলবার চার মাদক পাচারকারীকে হেফাজতে নেয় এনসিবি। যার মধ্যে ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্ত কাণ্ডে প্রথম গ্রেফতারের সূচনা করল এনসিবি।

সুশান্ত কাণ্ডে এনসিবি গ্রেফতর করল দুই মাদক পাচারকারীকে, অস্বস্তিতে রিয়া চক্রবর্তী

এনসিবি জানিয়েছে যে তারা বুধবার আবদুল বসিত পরিহারকে মুম্বইয়ের বান্দ্রা থেকে গ্রেফতার করে। তার সঙ্গে স্যামুয়েল মিরান্ডার যোগ রয়েছে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, রিয়ার ভাই শৌভিকের নির্দেশেই মিরান্ডা মাদক নিয়ে আসত। সুশান্তের প্রাক্তন হাউসকিপিং ম্যানেজার ছিলেন মিরান্ডা। তাঁকে গত বছরের মে মাসে রিয়া নিয়োগ করেন। ঘরের সব খরচ এই মিরান্ডাই দেখাশোনা করতেন। সুশান্তের পরিবারের বিস্ফোরক অভিযোগ, মিরান্ডা রিয়ার সাহায্যে সুশান্তের অর্থ চুরি করে তাঁকে মাদক সরবরাহ করতেন।

এনসিবি জায়েদ বিলাট্রা বলে একজনকে গ্রেফতার করেছে। তার সঙ্গেও এই ঘটনার যোগ রয়েছে। শৌভিক চক্রবর্তীর কল ডিটেলসের রেকর্ডেও নাম রয়েছে জায়েদ বিলাট্রার। মুম্বইয়ের বড় বড় পার্টিতে জায়েদ বাড বা কিউরেটেড মারিজুয়ানা সরবরাহ করে। অন্যদিকে সিবিআইয়ের নজরেও রয়েছে রিয়ার বিভিন্ন হোয়াটস অ্যাপ গ্রুপের মাদক নিয়ে আলোচনা।

সুশান্ত কাণ্ডে ক্রমেই জোরালো হচ্ছে মাদক যোগ, ড্রাগস নিয়ে বিভিন্ন হোয়াটসঅ্যাপে চ্যাট রিয়ার

English summary
ncb arrests two drug traffickers in sushant case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X