• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অতিভারী বৃষ্টির মাঝে ভেঙে পড়ল বাড়ি, মুম্বইতে প্রাণ হারালেন ১১ জন

গোটা মায়ানগরী ঘিরে প্রবল বর্ষণ । গতকালই আবহাওয়া দফতরের তরফে জারি হয়েছে সতর্কতা। এদিকে এরই মাঝে মুম্বইয়ের মালাদে একটি বস্তি এলাকায় একটি দোতলা বাড়ি ভেঙে পড়ে। আচমকা এই দুর্ঘটনার জেরে ১১ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে রয়েছে ৮ জন শিশু। এখনও পর্যন্ত ভাঙা ধ্বংসাবশেষের মধ্যে আর কেউ রয়েছেন কি না, তার খোঁজ চলছে। তদন্তে নেমেছে পুলিশ।

অতিভারী বৃষ্টির মাঝে ভেঙে পড়ল বাড়ি, মুম্বইতে প্রাণ হারালেন ১১ জন

(প্রতীকী ছবি)

এই ঘটনার পরই মুম্বইয়ের আরও একটি বাড়ি থেকে চটজলদি মানুষকে বের করে নিয়ে যাওয়া হয়েছে । খালি করে দেওয়া হয়েছে ওই ৩ তলা বাড়ি। জানা গিয়েছে এই বাড়িটিও বেশ উদ্বেগজনক পরিস্থিতিতে রয়েছে। এদিকে, আজকের ঘটনায় স্থানীয়রা ধ্বংশাবশেষের মধ্যে আটকে পড়া মানুষকে তুলে এনে তাঁদের হাসপাতালে ভর্তি করেন। তাঁদের দাবি ঘটনার অনেক পরে সেখানে পুলিশ এসে পৌঁছায়। গত রাতের এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

এর আগে , গতকালই আবহাওয়া দফতরের তরফে মুম্বইতে বৃষ্টি নিয়ে লাল সতর্কতা জারি করা হয়। আজ থেকে সেখানে ৪ দিনের জন্য হলুদ সতর্কতা জারি রয়েচে। বর্ষাগমনে মুম্বই জুড়ে প্রবল বর্ষণে কার্যত বহু রাস্তা জলমগ্ন। একাধিক সাবওয়ে বন্ধ করে দিতে হয়েছে পুলিশকে। এদিকে, মালাদে বাড়ি ভেঙে পড়ার ঘটনার পর নড়েচড়ে বসেছে পুরসভা। বিএমসির তরফে একাধিক বন্দোবস্ত নেওয়া হচ্ছে ঘটনা ঘিরে।

এদিকে মুম্বইতে এই ঘটনার জেরে রীতিমতো রাজনৈতিক চাপানোতর ছড়িয়েছে। বিজেপি দাবি করেছে এই ঘটনা একেবারে খুনের সামিল। তাদের দাবি শিবসেনা সরকারের উদাসিনতার ফল এই ঘটনা। গতকাল রাত ১১ নাগাদ ঘটে যাওয়া এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত ১৮ জন আহত বলে জানা গিয়েছে। আহতরা সকলেই হাসপাতালে ভর্তি বলে শেষ খবর পাওয়া যায়।

English summary
Mumbai building collapse incident, heavy rain caused damage 11 lost life
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X