• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভয়ঙ্কর সুনামি আসছে, ভারত প্রস্তুত হোক', কোন ইঙ্গিত দিলেন রাহুল গান্ধী

ইয়েস ব্যাঙ্ক ইস্যু সহ একাধিক অর্থনৈতিক দুর্বলতার ঘটনা নিয়ে নরেন্দ্র মোদী সরকারকে বেশ কয়েকদিন ধরেই নিশানায় রাখেন রাহুল গান্ধী। তবে এদিন সেই সুর তিনি চড়িয়ে একের পর এক তোপ দাগেন কেন্দ্রের বিরুদ্ধে। ভারতীয় অর্থনীতিত প্রবল 'সুনামি' আসতে চলেছে বলেও এদিন হুঁশিয়ারি দিতে ছাড়েননি কংগ্রেসের প্রাক্তন সর্বভারতীয় সভাপতি।

সরকারকে কড়া বার্তা

সরকারকে কড়া বার্তা

'আমি বহুদিন ধরেই সরকারকে সতর্ক করছি যে একটি বড়সড় সুনামি আসছে। আর তারা (সরকার) জানেই না যে কীভাবে এটাকে সামলাতে হবে। ভারত নিজেকে প্রস্তুত রাখুক। শুধু কোভিড ১৯ এর জন্যই নয়, অর্থনৈতিক ধ্বংসলীলার জন্যও।...' এদিন মোদী সরকারকে এমনই বার্তা দিয়েছেন রাহুল গান্ধী।

'আমি বারবার বলছি..'

'আমি বারবার বলছি..'

অর্থনৈতিক বিপজ্জনক পরিস্থিতি নিয়ে রাহুল গান্ধী এদিন ক্রমাগত সুর চড়াতে থাকেন। তিনি বলেন, 'আমি বারবার বলছি , আমার কথা কেউ শুনছেন না। আমাদের আগামী ছয় মাস যে কোন যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হবে , তা ভাবা যাচ্ছে না।'

অর্থনীতি ধরাশায়ী হতে চলেছে!

অর্থনীতি ধরাশায়ী হতে চলেছে!

রাহুল গান্ধী এদিন মোদী সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, আগামী দিন ভারত সবচেয়ে যন্ত্রণাদায়ক পরিস্থিতির সম্মুখীন হতে চলেছে। তিনি বলেন, আন্দামান নিকোবরে যখন সুনামি হয়েছিল তখন জল বেরিয়ে এসেছিল।আর সেই ঘোলাজলে সকলে মাছ ধরার চেষ্টা করেছিল। আর সেই পরিস্থিতি ভারতে আসছে। রাহুল বলেন 'প্রবল সুনামি আসছে.. ।'

করোনার জেরে বিশ্ব জুড়ে আর্থিক ত্রাস!

করোনার জেরে বিশ্ব জুড়ে আর্থিক ত্রাস!

উল্লেখ্য, করোনা আক্রমণের জেরে চিনে ১৪ ট্রিলিয়ন ডলারের ক্ষতি হয়েছে। ধুঁকছে জাপানের অর্থনীতি। মার্কিন মুলুকেও স্বস্তির হাওয়া নেই। এমন পরিস্থিতিতে করোনার জেরে ভারতেও অর্থনীতি ধরাশায়ী হবে বলে আশঙ্কা রাহুলের।

পুরভোটের আগেই রাজ্য বিজেপিতে অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে, রাজ্য কমিটির তালিকা বাতিল

English summary
Massive tsunami is coming, India should prepare, says Rahul Gandhi .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X