নাহারগড় দুর্গে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় নয়া তথ্য, এল ফরেন্সিক রিপোর্ট

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউড ফিল্ম 'পদ্মাবতী' নিয়ে দেশজোড়া বিতর্ক-সমালোচনা সহ উত্তাল পরিস্থিতির মধ্যে কিছুদিন আগে রাজস্থানের নাহারগড় দুর্গে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে বেশ চাঞ্চল্য ছড়ায়। বিতর্ক ওঠে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন নাকি কেউ খুন করে তাঁর দেহ ঝুলিয়ে দিয়েছে নাহারগড় দুর্গের ছাদ থেকে। এবার সেই বিতর্কে কার্যত উপসংহার টানল ফরেন্সিক রিপোর্ট।

নাহারগড় দুর্গে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় নয়া তথ্য, এল ফরেন্সিক রিপোর্ট

ফরেন্সিক রিপোর্ট বলছে, রাজস্থানের জয়পুরের নাহারগড়দুর্গে যে ব্যক্তির দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তিনি আত্মহত্যা করেছিলেন , তাঁকে খুন করা হয়নি। ফলে , আবারও এই মৃত্যুর নিয়ে নয়া তথ্য উঠে আসার সম্ভাবনা রয়েছে। উল্লেখ্য়, নভেম্বর মাসের ২৪ তারিখ, বছর ৪০ এর চেতন সাইনিরে দেহ নাহারগড় দুর্গের ছাদ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়।

নাহারগড় দুর্গে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় নয়া তথ্য, এল ফরেন্সিক রিপোর্ট

উল্লেখ্য, সেই মৃতদেহের সঙ্গে পাওয়া গিয়েছিল ঘটনাস্থলের আশপাশে পড়ে থাকা কিছু পাথর। যাতে লেখা ছিল 'পদ্মাবতীর বিরোধ' জাতীয় নানা কথা। এছাড়াও আরও বেশ কিছু পাথরের গায়ে লেখা ছিল 'আমরা শুধু পুতুল(কুশপুতুল) ঝোলাই না '। এই লেখা দেখে প্রাথমিকভাবে মনে হয়, যে পদ্মাবতী ছবির বিরোধিতা করে এই আত্মহত্যা, তবে পরে বেশ কিছু ঘটনাক্রমের ফলে বিতর্ক ওঠে এটি আত্মহত্যা নয়, খুনের ঘটনা। তবে সেই যাবতীয় অভিযোগ আপাতত নস্যাৎ করেছে ফরেন্সিক রিপোর্ট।

English summary
The man found hanging at the Nahargarh Fort in Rajasthan with a note alluding to its connection to the controversy on the movie ‘Padamvati’ was not murdered, a forensic report has stated.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.