• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে করোনা ভাইরাসের বলি আরও দুই! জনতা কার্ফুর দিনই সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে ৬

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে এদিন মুম্বইতে আরও এক বৃদ্ধের প্রাণ গেল। জানা গিয়েছে মৃত বৃদ্ধের বয়স ৬৩ বছর ছিল। করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি ব্লাড সুগার লেভেল হাই ছিল। তাছাড়া হৃদরোগ ও রক্তচাপ জনিত সমস্যাতেও ভুগছইলেন তিনি। মুম্বইয়ের কস্তুরবা হাসপাতালে ভর্তি থাকাকালীনই তাঁর মৃত্য হয় গতকাল গভীর রাতে। এদিকে বিহারেও করোনা আক্রান্ত হয়ে একজন মারা গিয়েছেন বলে জানা যাচ্ছে।

মহারাষ্ট্রে এই নিয়ে দ্বিতীয় করোনা আক্রান্তের মৃত্যু

মহারাষ্ট্রে এই নিয়ে দ্বিতীয় করোনা আক্রান্তের মৃত্যু

এর জেরে শুধু মহারাষ্ট্রেই করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২-এ। এছাড়া রাজ্যে ৭৪ জন করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত। এদের মধ্যে শনিবারই ১০ জনের শরীরে করোনা ভাইরাসের খোঁজ মিলেছে। এই ১০ জনের মধ্যে ৬ জন মুম্বইয়ের বাসিন্দা। অন্য ৪ জন পুনের।

এর আগে কোথায় কতজন মরেছে?

এর আগে কোথায় কতজন মরেছে?

এর আগে জয়পুরে এক বিদেশি ছাড়া, পাঞ্জাব, মহারাষ্ট্র, দিল্লি ও কর্নাটকে একজন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। দেশে এখনও ৪১ জন বিদেশি আছেন যাদের শরীরে করোনা ভাইরাস রয়েছে। এছাড়া সারা বিশ্বে ২৭৮ জন ভারতীয়র শরীরেও করোনা ভাইরাসের চিহ্ন মিলেছে।

স্টেজ-৩-এ কী ভারত ইতিমধ্যেই পা রেখেছে?

স্টেজ-৩-এ কী ভারত ইতিমধ্যেই পা রেখেছে?

দেশে একদিনে সব থেকে বেশি করোনা সংক্রমণ লক্ষ্য করা গিয়েছিল শনিবার। আর এর জেরে বিশেষজ্ঞ মহলে উঠছে নানা প্রশ্ন। দেখা দিয়েছে নতুন আতঙ্ক। তবে কি দেশে গোষ্ঠী সংক্রমণ দেখা দিয়েছে? স্টেজ-৩-এ কী ভারত ইতিমধ্যেই পা রেখেছে?

৩৫০-র দিকে ছুটছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা

৩৫০-র দিকে ছুটছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা

এর আগে শুক্রবারে ভারতে ৫০টি করোনা সংক্রমণের কেস সামনে এসেছিল। তবে সেই সংখ্যা ছাপিয়ে বর্তমানে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩৩-এ। সংক্রমণ ঠেকানোর লক্ষ্য আজ দেশজুড়ে জনতা কার্ফু চলছে। তবে ভারত স্টেজ ৩-এ চলে গিয়ে থাকলে কী সংক্রমণ ঠেকানো সম্ভব হবে?

বেসরকারি ল্যাবকে করোনা পরীক্ষা করার অনুমতি

বেসরকারি ল্যাবকে করোনা পরীক্ষা করার অনুমতি

এরই মধ্যে এবার বেসরকারি ল্যাবগুলিকে করোনা পরীক্ষা করার অনুমতি দল কেন্দ্র। তবে এর পাশাপাশি এই পরীক্ষার জন্য চার্ডও বেঁধে দিল কেন্দ্র। যার অন্যথা কড়া শাস্তির মুখে পড়তে হবে সেই সংস্থাকে। সরকার জানিয়েছে কোনও বেসরকারি ল্যাব করোনা পরীক্ষার জন্য রোগীর থেকে ৪৫০০ টাকার বেশি নিতে পারবে না।

English summary
man deceased in mumbai after being affected by coronavirus on sunday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X