• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টিআরএস-এর পরে আর এক দক্ষিণী দলের সঙ্গে তৃতীয় ফ্রন্ট নিয়ে আলোচনা মমতার

দক্ষিণের আর এক বড় দলের নেতৃত্বের সঙ্গে কেন্দ্র বিরোধী জোট নিয়ে আলোচনা করলেন মমতা। তিনি ডিএমকের কার্যনির্বাহী সভাপতি এমকে স্তালিনকে ফোন করে ঐক্যবদ্ধ হওয়ার কথা বলেন।
  • |
Google Oneindia Bengali News

২০১৯ লোকসভা ভোটে দিল্লি দখলের ডাক দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি বাংলা দখলের স্বপ্ন দেখলে তিনি দিল্লি দখল করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। আর সেই আওয়াজ যে কথার কথা নয় তা নিজের কাজের মধ্যে দিয়ে বারবারই প্রমাণ করে চলেছেন মমতা।

আর এক দক্ষিণী দলের সঙ্গে তৃতীয় ফ্রন্ট নিয়ে আলোচনা মমতার

কেন্দ্রে অ-বিজেপি সরকার গড়তে মমতা প্রথম থেকেই উদ্যোগ নিয়েছেন। অন্য আঞ্চলিক নেতারা থাকলেও দিদি মমতাই নেত্রী হিসাবে সকলের চেয়ে এগিয়ে রয়েছেন। তাঁর নেতৃত্বেই নোট বাতিলের সময় থেকে কেন্দ্র বিরোধী আন্দোলন জোরদার হয়েছে।

এহেন মমতা ত্রিপুরার ভোটের ফলাফলের পর তেলাঙ্গানা রাষ্ট্রীয় সমিতির নেতা কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে কেন্দ্রের জোট নিয়ে আলোচনা করেন। ফোনে দুজনের কথা হয়। কেসি রাওয়ের বিজেপি ও কংগ্রেস বিরোধী মঞ্চে থাকার ব্যাপারে মমতা সম্মতি জানান।

রবিবারেই দক্ষিণের আর এক বড় দলের নেতৃত্বের সঙ্গে কেন্দ্র বিরোধী জোট নিয়ে আলোচনা করলেন মমতা। তিনি ডিএমকের কার্যনির্বাহী সভাপতি এমকে স্তালিনকে ফোন করে ঐক্যবদ্ধ হওয়ার কথা বলেন।

স্তালিনের সঙ্গে মমতার ১২ মিনিট দীর্ঘ কথা হয়েছে। সেখানে মমতা বলেছেন, ২০১৯ সালে তার দল লোকসভা ভোটে ভালো ফল করবে। সেভাবেই আঞ্চলিক দলগুলি ভালো ফল করলে লোকসভায় শক্তিশালী ব্লক তৈরি হবে। যা নতুন সমীকরণ তৈরি করবে। আর সেই ভাবনাকে সামনে রেখেই ঘুঁটি সাজাচ্ছেন মমতা।

English summary
Trinamool Congress chief Mamata Banerjee called up DMK working president M K Stalin on third front possibilities
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X