• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাষ্ট্রে ফিল্মি কায়দায় এনসিপি বিধায়কদের উদ্ধারে শিবসেনা ক্যাডাররা! 'ক্লাইম্যাক্স'-এর অপেক্ষা

  • |

অনেকাংশেই বলিউডকে হার মানাতে পারে মহারাষ্ট্রের রাজনৈতিক নাটক! সেরাজ্যে সরকার গঠন নিয়ে শেষ মুহূর্তের টানটান ক্লাইম্যাক্সের অপেক্ষায় এখন গোটা মারাঠাভূম। এর আগে, এনসিপির একাধিক বিধায়ককে নিয়ে বিজেপির সঙ্গে হাত মেলাতে চলে গিয়েছে শরদ পাওয়ারের ভাইপো অজিত পাওয়ার শিবির। এরপরই এনসিপি দাবি করে, পার্টির বিধায়কদের 'অপহরণ' করা হয়েছে। এই ঘটনার পর থেকে মহারাষ্ট্রে চরম উত্তেজনা শুরু হয় ।

এনসিপিকে বাঁচাতে ময়দানে শিবসেনা

এনসিপিকে বাঁচাতে ময়দানে শিবসেনা

এনসিপির তরফে প্রথমে দাবি কার হয় তাঁদের 'নিখোঁজ' বিধায়ক সঞ্জয় বাঁসোদকে বিমানবন্দর থেকে অপহরণ করা হয়েছে। এরপর , শিবসেনার একনাথ শিন্ডে ও মিলিন্দ নভরেকরকে দল ময়দানে নামায় এনসিপি নেতাকে উদ্ধার করতে।

বিমানবন্দরে 'অপহরণ'!

বিমানবন্দরে 'অপহরণ'!

বিমানবন্দর থেকে এনসিপির বাঁসোদ অপহৃত হয়েছেন এমন খবর আসতেই শশীকান্ত শিন্ডেকে শিবসেনা পাঠিয়ে দেয় বাঁসোদকে উদ্ধার করতে। এরপর যে হোটেলে বাঁসেদ ছিলেন সেখানে শশীকান্ত পৌঁছে যান। কারণ তাঁর কাছে হোটেলের ঠিকানার খবর একনাথ ও মিলিন্দ দিয়ে দেয় বলে খবর। এরপর শরদ পাওয়ারের সঙ্গে বাঁসোদের কথা বলিয়ে দেন শশীকান্ত।

শেষে কী ঘটে যায়?

শেষে কী ঘটে যায়?

এরপর , শশীকান্ত শিন্ডে নিজে সঞ্জয় বাঁসোদকে নিয়ে সোজা চলে যান এনসিপি-র দলীয় মিটিং এ। গতরাতে ওয়াইবি চভন সেন্টারে এনসিপি বসে বৈঠকে। সেখানেই সঞ্জয় বাঁসোদকে নিয়ে যান শশীকান্ত।

মহারাষ্ট্রে 'পাওয়ার টুইস্ট' অব্যাহত! বিধায়ক সংখ্যা নিয়ে কী বলছে এনসিপি শিবিরমহারাষ্ট্রে 'পাওয়ার টুইস্ট' অব্যাহত! বিধায়ক সংখ্যা নিয়ে কী বলছে এনসিপি শিবির

English summary
Maharashtra Government Formation update, Shiv Sena Activated Its Cadre to Bring Back ‘Abducted’ NCP Lawmaker.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X